kalerkantho


শোক দিবস উপলক্ষ্যে নীলফামারীতে ২ দিনের ফ্রি মেডিক্যাল ক্যাম্প

নীলফামারী প্রতিনিধি   

১৬ আগস্ট, ২০১৮ ২২:০২



শোক দিবস উপলক্ষ্যে নীলফামারীতে ২ দিনের ফ্রি মেডিক্যাল ক্যাম্প

নীলফামারীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূরের সহযোগিতায় শিশুদের দুই দিনের ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল থেকে জেলা শহরের শাখামাছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন তাঁর (মন্ত্রী) সহধর্মীনী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব পেডিয়াট্রিক নিউরোডিজঅর্ডার এন্ড অটিজম বিভাগের প্রকল্প পরিচালক অধ্যাপক শাহীন আখতারের নেতৃত্বে একদল চিকিৎসক। 

দলের অন্যান্য সদস্যরা হলেন- ডা. বিকাশ চন্দ্র পাল, ডা. মাহাজুর আলম, ডা. রঞ্জন শুভ্র পাল, ডা. ধীমান কুমার রায় ও ফিজিওথেরাপিস্ট আবু সুফিয়ান। 

পৌর আওয়ামী লীগ আয়োজিত এই ক্যাম্পে বিনামূল্যে সহস্রাধিক শিশুর চিকিৎসাপত্র এবং ওষুধ প্রদান করা হয়। এর আগে গতকাল বুধবারও দিনব্যাপী জেলা শহরের নূতন দ্বি-মুখি উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত ক্যাম্পে সহস্রাধিক শিশুর চিকিৎসা সেবাসহ ওষুধ প্রদান করা হয়।

দুই দিনের এসব ক্যাম্পে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম, সামাজিক সংগঠন ভিশন-২১ এর প্রধান সমন্বয়কারী ওয়াদুদ রহমান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার, পৌরসভার নয় নম্বর ওর্য়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুন্নবী শাহ প্রমুখ।

এ ব্যাপারে অধ্যাপক শাহীন আখতার বলেন, 'জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নীলফামারী পৌরসভায় শিশুদের চিকিৎসার জন্য দুটি ফ্রি মেডিক্যাল ক্যাম্প পরিচালনার জন্য আমরা ঢাকা থেকে এসেছি।'

পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম বলেন, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূরের সহযোগিতায় ক্যাম্পে আয়োজন করেছে পৌর আওয়ামী লীগ। দুই দিনে দুই সহস্রাধিক শিশুকে চিকিৎসাসহ ওষুধ প্রদান করা হয়েছে। 



মন্তব্য