kalerkantho


বাস দোকানে ঢুকে নিহতের ঘটনায় চালক আটক

কালের কণ্ঠ অনলাইন   

১৬ আগস্ট, ২০১৮ ১২:৫৫



বাস দোকানে ঢুকে নিহতের ঘটনায় চালক আটক

রাজশাহী নগরীর নওদাপাড়াবাজারে বাস দোকানে ঢুকে স্কুলছাত্রীসহ তিনজন নিহতের ঘটনায় ঘাতক চালককে আটক করেছে পুলিশ। আটক জনি গোদাগাড়ী উপজেলার প্রেমতলী ফরাদপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে। বর্তমানে তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বুধবার রাতে গোদাগাড়ী থানা পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে বাসচালক মোহাম্মদ জনিকে তার বাড়ি থেকে আটক করে নগরীর শাহ মখদুম থানা পুলিশ।

শাহ মখদুম থানার ওসি জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনার পর থেকে জনি পলাতক ছিলেন। পরে তার পরিচয় শনাক্ত করা হয়। মোবাইল ফোনের সূত্র ধরে অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে রাতে নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জনিই বাসটি চালাচ্ছিলেন বলে স্বীকার করেছেন। তবে আরও জিজ্ঞাসাবাদের জন্য তাকে রিমান্ডে নেয়া হবে। এরই মধ্যে বাস এবং তার সম্পর্কে বিআরটিএতে খোঁজ নিয়ে সব কাগজপত্র সঠিক পাওয়া গেছে।

এর আগে বুধবার দুপুরে নগরীর নওদাপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস রাস্তার পার্শ্ববর্তী দোকানে ঢুকে পড়লে ঘটনাস্থলে তিনজন নিহত হন। নিহতরা হলেন- শাহ মখদুম থানার ভাড়ালিপাড়া এলাকার রুস্তম আলীর মেয়ে ও নওদাপাড়া গার্লস স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী শারমিনা আশরাফিয়া আনিকা (১৩), বোয়ালিয়া থানার ম্যাচ ফ্যাক্টরি এলাকার মোহাম্মদ ইসলামের ছেলে ইসমাঈল হোসেন পিংকু (২৫) এবং পবা মঠপুকুর এলাকার মোহাম্মদ আলীর ছেলে সবুজ (৩০)।

 



মন্তব্য