kalerkantho


মাগুরায় যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

মাগুরা প্রতিনিধি    

১৫ আগস্ট, ২০১৮ ২২:৫২



মাগুরায় যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

মাগুরায় নিখোঁজের ৩ দিন পর বিপ্লব সাহা (১৯) নামে এক যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার দুপুরে সদর উপজেলার উলিনগর এলাকায় গড়াই নদীতে তার লাশ পাওয়া যায়। নিহত বিপ্লব শ্রীপুর থানার নাকোল ইউনিয়নের রায়নগর গ্রামের বিদ্যুৎ সাহার ছেলে। 
 
এ বিষয়ে নাকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুনুর রশিদ মুহিত জানান, গত রবিবার রায়নগর গ্রামে বদ্যিনাথ পূজা ছিল। ওই পূজা দেখতে বিপ্লব নিজ গ্রামের বাড়িতে আসে। রবিবার দুপুর ১২টার দিকে তার বাড়ি থেকে অজ্ঞাত দুই যুবক তাকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। এ ব্যাপারে রবিবার রাতেই নিহতের বাবা শ্রীপুর থানায় একটি ডায়েরি করেন। আজ বুধবার দুপুর ২টার দিকে উলিপুর এলাকায় গড়াই নদীতে তার লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা তার লাশ উদ্ধার করে। 
 
তিনি আরো জানান, বিপ্লব রায়নগর গ্রামের পার্শ্ববর্তী কামারখালি বাজারের একটি মুদি দোকানের কর্মচারি হিসেবে কাজ করতো। তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের পাশাপাশি মুখ এসিডে ঝলসে যাওয়ার চিহ্ন  রয়েছে।
 
এ ব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ উদ্ধা করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনার সাথে জড়িতদের সাথে আইনের আওতায় আনা হবে।


মন্তব্য