kalerkantho


লক্ষীপুরে বিমান ও পর্যটনমন্ত্রী

ইতিহাসে বঙ্গবন্ধুর হত্যার মতো আর একটি ঘটনাও নেই

লক্ষীপুর প্রতিনিধি    

১৫ আগস্ট, ২০১৮ ১৮:৪৮



ইতিহাসে বঙ্গবন্ধুর হত্যার মতো আর একটি ঘটনাও নেই

বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী একে এম শাহজাহান কামাল বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার মূল নায়ক জিয়াউর রহমান। ইতিহাসে বঙ্গবন্ধুর হত্যার মতো আর একটি ঘটনাও নেই। নৃশংস এ হত্যার ঘটনার পর জিয়া খুনি সেনা অফিসারদের অভিনন্দন জানিয়ে বলেছিলেন, ‘ওয়েল ডান’ তোমরা একটি ভালো কাজ করেছ।

আজ বুধবার বিকেলে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে লক্ষীপুরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহরের বালিকা বিদ্যা নিকেতন মাঠে আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, সাংগঠনিক সম্পাদক নুরনবী চৌধুরী, আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন বকুল, বিজন বিহারী ঘোষ, রাসেল মাহমুদ মান্না, নজরুল ইসলাম ভুলু, জেলা যুবলীগের সভাপতি একে এম সালাহ উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ, জেলা ছাত্রলীগের সভাপতি মো. শাহাদাত হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান প্রমুখ। 



মন্তব্য