kalerkantho


'বিএনপি ক্ষমতায় এলে আবারো রাষ্ট্রীয় সন্ত্রাসের উত্থান হবে'

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১৫ আগস্ট, ২০১৮ ০৪:৫০



'বিএনপি ক্ষমতায় এলে আবারো রাষ্ট্রীয় সন্ত্রাসের উত্থান হবে'

ছবি: কালের কণ্ঠ

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহাজাহান কামাল বলেছেন, বিএনপি ক্ষমতায় এলে আবারো রাষ্ট্রীয় সন্ত্রাসের উত্থান হবে। বিএনপি হলো খুনিদের দল। তাদেরকে অস্ত্র পার্টিও বলা হয়। বিএনপির কোনো নেতার কথা বিশ্বাস করা যায় না। 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, কিছুদিন আগে যে ছাত্র আন্দোলন সংঘটিত হয়েছে, তা বিএনপির উস্কানিতেই হয়েছে। বিএনপি নেতাদের নির্দেশে ছাত্রদল-শিবিরের ক্যাডাররা এ আন্দোলনে রাস্তায় নেমে সাধারণ শিক্ষার্থী, পুলিশ ও সাংবাদিকদের ওপর হামলা চালিয়েছে। এ ষড়যন্ত্রের সঙ্গে তারেক রহমান জড়িত রয়েছে। রাজনীতির নামে শিশুদের নিয়ে খেলা করেছে বিএনপি।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বিজন বিহারী ঘোষ, সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, কুশাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান ও সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ইবনে জিসাদ আল নাহিয়ান প্রমুখ।



মন্তব্য