kalerkantho


নোয়াখালীতে সভায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী

আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী    

১৪ আগস্ট, ২০১৮ ১৮:৫১



আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলনে বারে বারে ব্যর্থ হয়ে বিএনপি এখন নির্বাচন বানচালের চক্রান্ত করছে। শেখ হাসিনার নেতৃত্বে জনগণকে সাথে নিয়ে যেকোনো চক্রান্ত প্রতিহত করা হবে। গুজব গণতন্ত্রের বড় শত্রু। 

আজ মঙ্গলবার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাট পৌরসভা হলে এবং কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা মিলনায়তনে জাতীয় শোক দিবসের দুটি পৃথক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি কোটা আন্দোলনের ওপর ভর করে ব্যর্থ হয়ে নিরাপদ সড়ক আন্দোলনের ওপর ভর করেছে।  তাতেও ব্যর্থ হয়েছে। তারা ক্ষমতায় যাওয়ার জন্য গুজবকে অস্ত্র হিসেবে ব্যবহার করতে চায়। যারা গণতন্ত্র চায় না তারাই গুজব ছড়ায়। 

কবিরহাট পৌরসভায় নুরুল আমিন রুমি এবং বসুরহাট পৌর মিলনায়তনে খিজির হায়াতের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নোয়াখালীর নবাগত জেলা প্রশাসক তম্ময় দাস, পুলিশ সুপার ইলিয়াস শরীফ, কাবরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, আওয়ামী লীগ নেতা আবদুল ওয়াদুদ পিন্টু, মাহমুদুর রহমান জাবেদ, নুরনবী, আলাবক্স টিটু প্রমুখ।

এ ছাড়াও দুপুরে সেতুমন্ত্রী সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর বাসভবনে সাংবাদিকদের বলেন বিএনপির সাথে সংলাপের প্রশ্নই উঠে না, তারা নালিশ পার্টিতে পরিণত হয়েছে। বিগত ৫ জানুয়ারীর নির্বাচনের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে টেলিফোনে সংলাপের আমন্ত্রণ জানালেও তারা তা প্রত্যাখান করেছে। 

তিনি আরো বলেন, কোকোর মৃত্যুর পর শেখ হাসিনা খালেদার বাড়িতে গিয়ে সমবেদনা জানাতে গেলে তারা দরজা বন্ধ করে দেয়। তাদের সঙ্গে কিসের সংলাপ,. তারা তখনই সংলাপের দরজা বন্ধ করে দিয়েছে। নির্বাচন বানচালের যতই ষড়যন্ত্র করুক না কেন যথা সময়ে নির্বাচন হবে। কেউ আসুক না আসুক নির্বাচন কমিশন তাদের দায়িত্ব পালন করবে। 

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মওদুদকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, তিনি একেক সময় একেক কথা বলেন, যারা বিগত ৯ বছরে ৯দিন তার এলাকায় দাঁড়াতে পারেনি তারা কিসের আন্দোলন করবে। তিনি আগামী নির্বাচনে কাজ করার জন্য নেতা-কর্মীদের আহ্বান জানিয়ে বলেন, ভালো আচরণ করে মানুষের মন জয় করুন, শেখ হাসিনার এতো ম্লান না করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।



মন্তব্য