kalerkantho


সাতক্ষীরায় ট্রাকচাপায় প্রাণ গেল স্কুলছাত্রীর

কালের কণ্ঠ অনলাইন   

১৪ আগস্ট, ২০১৮ ১১:০২



সাতক্ষীরায় ট্রাকচাপায় প্রাণ গেল স্কুলছাত্রীর

সাতক্ষীরার আশাশুনি উপজেলার বদরতলা এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। তার নাম তিথি মনি স্বর্ণকার (১২)। উপজেলার বদরতলা কাটাখালী গ্রামের পরিমল স্বর্ণকারের মেয়ে তিথী বদরতলা মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী ছিল। এসময় ট্রাক ভাঙচুর ও চালককে গণপিটুনি দিয়েছেন স্থানীয় জনতা।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাফফারা তাসনীন  ও তিনি ঘটনাস্থলে আছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় আশাশুনি থানায় একটি মামলার প্রস্তুতি চলছিল বলে জানায় কর্তব্যরত পুলিশ কর্মকর্তা।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল সাতটার দিকে প্রাইভেট পড়ার জন্য সাইকেলযোগে স্কুলে যাচ্ছিল তিথী। পারুলিয়া-আশাশুনি সড়কের বদরতলা নামক স্থানে পৌছলে সিমেন্টভর্তি একটি ট্রাক পেছন থেকে তাকে ধাক্কা দেয়। এতে ট্রাকটির চাকার নিচে পড়ে গিয়ে ঘটনাস্থালেই মারা যায় তিথিী। স্থানীয়রা ট্রাক চালক ও তার সহকারীকে আটক করে আশাশুনি থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে এবং চালক ও তার সহকারীকে থানায় নিয়ে যায়।

 



মন্তব্য