kalerkantho


রাজশাহীতে দুই ভাইয়ের সংঘর্ষ, নিহত ১

কালের কণ্ঠ অনলাইন   

১১ আগস্ট, ২০১৮ ০১:২০



রাজশাহীতে দুই ভাইয়ের সংঘর্ষ, নিহত ১

প্রতীকী ছবি

রাজশাহীর বাঘায় দুই চাচাতো ভাইয়ের মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন নিহত ও অপরজন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় মিস্টার আহম্মেদকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহীতে নেওয়ার পথে মারা যান তিনি। 

গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার গোরাঙ্গপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত হয়েছেন অপর চাচাতো ভাই শামীম আহম্মেদ।

আহত শামীম আহম্মেদের ভাই টিপু আহম্মেদ জানান, জমি সংক্রান্ত বিষয় নিয়ে মিস্টার আহম্মেদের মা-বোনের সঙ্গে শামীমের বড় ভাই নজু আহম্মেদের ঝগড়া বাধে। এ সময় মিস্টার আহম্মেদ ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র নিয়ে শামীমকে কুপিয়ে জখম করে। পাল্টা আক্রমণ করে মিস্টারকেও কুপিয়ে জখম করে শামীম ও তার ভাইয়েরা। 

পরে আহত দুজনকেই প্রথমে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। জরুরি বিভাগের চিকিৎসক তাদের অবস্থা বেগতিক দেখে তাৎক্ষণিক রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পথিমধ্যে মারা যান মিস্টার আহম্মদ।

জরুরি বিভাগের চিকিৎসক ডা. কামরুন নাহার কান্তা বিষয়টি নিশ্চিত করে জানান, শামীরের ডান হাতের বৃদ্ধাঙ্গুলি কেটে পড়ে গেছে এবং ডান হাতের ওপরে ও পেটে গুরুতর জখম হয়েছে। মিস্টারের ডান পাসহ শরীরের বিভিন্ন জায়গায় কেটে গুরুতর রক্তাক্ত জখম হয়েছে। তবে শুনেছি পথিমধ্যে একজনের মৃত্যু হয়েছে।

বাঘা থানার ওসি তদন্ত হীরেন্দ্রনাথ বলেন, খবর শুনে ঘটনাস্থলে গিয়েছিলাম। সেখানে গিয়ে একজনের মৃত্যুর সংবাদ জানতে পেরেছি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।



মন্তব্য