kalerkantho


কুমিল্লায় আ. লীগের কর্মী সমাবেশে পরিকল্পনা মন্ত্রী

অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আবারো নৌকায় ভোট দিন

কুমিল্লা (দক্ষিণ) প্রতিনিধি   

১১ আগস্ট, ২০১৮ ০০:০৫



অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আবারো নৌকায় ভোট দিন

ফাইল ছবি

সরকারের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে আবারো নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এমপি। তিনি বলেছেন, নৌকা হলো স্বাধীনতার প্রতীক, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মার্কা। এবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে নির্বাচিত করলে প্রধানমন্ত্রী হবেন জননেত্রী শেখ হাসিনা। আর শেখ হাসিনা বাংলার প্রধানমন্ত্রী নির্বাচিত হলেই বর্তমান সরকারের নেতৃত্বে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে যাবে। মন্ত্রী গতকাল শুক্রবার বিকেলে কুমিল্লার নবগঠিত লালমাই উপজেলার বাগমারা উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর নিজের শ্রম-ঘাম আর রক্ত দিয়ে তাঁর স্বপ্নের বাংলাদেশে বিষ্ময়কর রূপান্তর ঘটিয়েছিলেন। স্বাধীনতার পর শত প্রতিকূলতাকে উপেক্ষা করে দেশকে এগিয়ে নিয়ে গেছেন। বঙ্গবন্ধুর সেই বাংলাদেশ আজ তলাবিহীন ঝুঁড়ির অপবাদ মুছে ফেলে বিশ্বের দরবারে উন্নয়নের এক রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। আর বঙ্গবন্ধু নেতৃত্ব দিয়ে বাংলাদেশ স্বাধীন করেছিলেন বলেই তা সম্ভব হয়েছে।

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য মো.আবদুল হামিদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, লালমাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবদুল মমিন মজুমদার, লালমাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার প্রমুখ।

সমাবেশে উপস্থিত আওয়ামী লীগের কর্মীদের উদ্দেশে মন্ত্রী বলেন, আমি এই এলাকায় অনেক উন্নয়নমূলক কাজ করেছি। কুমিল্লা ইপিজেড, বিমানবন্দর এলাকায় এগার গ্রাম সমস্যার সমাধান করেছি। দক্ষিণ কুমিল্লার বন্যা সমস্যা সমাধান করেছি। আমার নির্বাচনী এলাকায় আইসিটি পার্ক স্থাপন করা হচ্ছে। লালমাই পাহাড়ের জনগণের মান উন্নয়নের লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে। এসব উন্নয়নের কথা জনগণের মাঝে ছড়িয়ে দিতে হবে। সবাই আবারো ভোট দিয়ে নৌকাকে জয়যুক্ত করতে হবে।



মন্তব্য