kalerkantho


চার মাদক ব্যবসায়ী আটক, ১৪ কেজি গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

১০ আগস্ট, ২০১৮ ২৩:৪৩



চার মাদক ব্যবসায়ী আটক, ১৪ কেজি গাঁজা উদ্ধার

ছবি: কালের কণ্ঠ

কুমিল্লায় পৃথক অভিযান চালিয়ে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় জব্দ করা হয়েছে তাদের কাছ থেকে উদ্ধার হওয়া ১৪ কেজি গাঁজা। শুক্রবার সকালে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ ১০ কেজি গাঁজাসহ একজন এবং বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ি পুলিশ ৪ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করে।

জানা গেছে, কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার সকালে উপজেলার বড়ধুশিয়া মসজিদ সংলগ্ন রাস্তা থেকে ১০ কেজি গাঁজাসহ আশিক (২৮) নামে ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। সে উপজেলার শশীদল ইউনিয়নের মানরা গ্রামের মৃত নজু মিয়ার পুত্র।

অভিযানকালে আশিকের সঙ্গে থাকা তার দুই সহযোগী পালিয়ে যায় বলে জানিয়েছেন থানার এসআই যুযুৎসু যশ চাকমা। তিনি বলেন, আশিকসহ তিনজনকে আসামি করে মাদক নিয়ন্ত্রণ আইনে ব্রাহ্মণপাড়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে কুমিল্লার বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ি পুলিশ শুক্রবার সকালে উপজেলার ময়নামতি এলাকায় অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

তারা হলেন- মাগুরা জেলার পায়নান্দুয়াইল গ্রামের অনিল চন্দ্র বিশ্বাষের পুত্র অমল কুমার বিশ্বাষ (৬৫), বন্যতৈল এলাকার মো. কাউছার আলীর পুত্র মো. বশির আলী (৩৫), বুড়িচং উপজেলার উত্তর গ্রাম এলাকার মৃত আব্দুর রহমান তিতু বেগের পুত্র মাহাবুব মিয়া প্রকাশ্যে বাবুল (৬২)।

ফাঁড়ির এসআই শাহাদাত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ময়নামতি ওয়েট স্কেল এলাকায় অভিযান চালিয়ে চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে মাদক নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর কারাগারে প্রেরণ করা হয় বলে জানান তিনি।



মন্তব্য