kalerkantho


স্বেচ্ছাসেবক দলের কর্মীসভায় চেয়ার ছোড়াছুড়ি, সভা পণ্ড

আঞ্চলিক প্রতিনিধি, কুড়িগ্রাম   

১০ আগস্ট, ২০১৮ ২৩:০২



স্বেচ্ছাসেবক দলের কর্মীসভায় চেয়ার ছোড়াছুড়ি, সভা পণ্ড

কুড়িগ্রামের রাজীবপুর উপজেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কর্মীসভায় জেলা নেতৃবৃন্দ নেতাদের উপস্থিতিতে যুবদল আর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদকের মাঝে হট্টগোলের ঘটনা ঘটেছে। সভায় যুবদলের নেতাকর্মীরা চেয়ার ছুড়ে মারে ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মোতালেবকে। ছুড়ে মারা চেয়ারের আঘাতে আহত হন উপজেলা বিএনপি’র সহসভাপতি মাহবুবুর রশীদ মন্ডল ও যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান। এ সময় চরম উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হলে কর্মীসভা পণ্ড হয়ে যায়। আজ শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলা দলীয় কার্যালয়ে ওই ঘটনা ঘটে।

উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক কবির হোসেন জানান, কর্মীসভার শুরুতেই রাজীবপুর সদর ইউনিয়ন বিএনপি সভাপতি আব্দুল মোতালেব জেলা বিএনপি’র নেতাদের বিরুদ্ধে বিষেধাগারসহ কট্টাক্ষ করে বক্তব্য শুরু করলে যুবদলের নেতাকর্মীরা তা প্রতিবাদ জানালে ইউনিয়ন বিএনপি’র কয়েকজন যুবদলের নেতাকর্মীদের ওপর চড়াও হয়। এক পর্যায় চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটে। পরে কর্মীসভা আর হয়নি। অপরদিকে ইউনিয়ন বিএনপি’র সভাপতি আব্দুল মোতালেব অভিযোগ করেন, তার বক্তব্যের মাঝে উপজেলা যুবদল সাধারণ সম্পাদক তাকে লক্ষ করে চেয়ার ছুড়ে মারে। ছুড়ে মারা চেয়ার আঘাত করে উপজেলা বিএনপি’র দুই নেতার ওপর।

রাজীবপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোজাম্মেল হোসেন বলেন, ‘কর্মীসভা পন্ড হয়নি। যথাযথভাবে শেষ হয়েছে। সভার মাঝে একটু সমস্যা ভুল বোঝাবুঝি হয়েছিল সেটা মিমাংশা করা হয়েছে।’ কর্মীসভায় কুড়িগ্রাম জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবু হানিফ বিপ্লব, সাধারণ সম্পাদক হামিদুজ্জামান হামিদ ও সাংগঠনিক সম্পাদক অহেদ রানা উপস্থিত ছিলেন বলে জানান তিনি।



মন্তব্য