kalerkantho


বাল্যবিয়ে ও যৌন হয়রানি রোধে ছাত্রী ব্রিগ্রেড গঠনের স্বীকৃতি

জনপ্রশাসন পদক পেলেন ইউএনও আবু জাফর রিপন

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ   

২৩ জুলাই, ২০১৮ ২৩:৪৬



জনপ্রশাসন পদক পেলেন ইউএনও আবু জাফর রিপন

আবু জাফর রিপন

জনসেবা প্রদানে উল্লেখযোগ্য ও প্রশংসনীয় অবদানের স্বীকৃতি স্বরূপ জাতীয় পর্যায়ে সাধারণ (দলগত) ক্যাটাগরিতে জনপ্রশাসন পদক পেলেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর রিপন। বাল্যবিবাহ ও যৌন হয়রানি প্রতিরোধ ব্রিগেড গঠন করে এ পদক পাচ্ছেন তিনি। আজ সোমবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে উপস্থিত থেকে জাতীয় পর্যায়ে জনপ্রশাসন পদক তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ময়মনসিংহের ত্রিশালে উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালনকালে জনসেবা প্রদানে উল্লেখযোগ্য ও প্রশংসনীয় অবদানের স্বীকৃতিস্বরূপ ইউএনও আবু জাফর রিপন জাতীয় পর্যায়ে সাধারণ (দলগত) ক্যাটাগরিতে জনপ্রশাসন পদক-২০১৮’র জন্য চূড়ান্তভাবে মনোনীত হন। দলগত পদকপ্রাপ্ত অন্যান্যরা হলেন- উপজেলা সহকারী কমিশনার ভূমি এরশাদ উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জিল্লুর রহমান আনাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর রিপন ২৭তম বিসিএসে প্রশাসনিক ক্যাডারে যোগদান করার পর থেকে ইতিপূর্বে তিনি যশোরে, মুন্সীগঞ্জে সহকারী কমিশনার ভূমি ও নেত্রকোনায় ও ত্রিশালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রধানমন্ত্রীর কার্যালয়ে দায়িত্ব পালন করেন। আবু জাফর রিপন বরিশাল বানাড়ীপাড়া উপজেলায় জন্মগ্রহণ করেন।

উল্লেখ্য এর আগে ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর রিপন ত্রিশালে শিক্ষার্থীদের মাঝে এক যোগে সাড়ে তিন লাখ চারা বিতরণের মাধ্যমে সবুজ বিপ্লব করায় ময়মনসিংহ বিভাগ ও জেলার শ্রেষ্ঠ ইউএনও-এর পদক পান। ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা পদক পাওয়ায় ত্রিশালের প্রশাসনিক কর্মকর্তাসহ সর্বস্তরের মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।



মন্তব্য