kalerkantho


সাংবাদিকের বাসায় দুর্ধর্ষ চুরি

জামালপুর প্রতিনিধি    

২২ জুলাই, ২০১৮ ১৫:৫২



সাংবাদিকের বাসায় দুর্ধর্ষ চুরি

জামালপুর শহরের কাছারিপাড়া নিউ কলেজ রোডে সাংবাদিকের বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

গতরাত দেড়টার দিকে বাংলাদেশ প্রতিদিন'র উত্তর আমেরিকা সংস্করণের নির্বাহী সম্পাদক মুক্তিযোদ্ধা লাবলু আনসার এবং এটিএন বাংলা ও এটিএন নিউজের জামালপুর প্রতিনিধি সাংবাদিক লুৎফর রহমানের বাসায় এ চুরির  ঘটনা ঘটে।

দুর্বৃত্তরা বাসার বারান্দার গ্রিল ভেঙে ঘরের ভেতর থেকে এক লাখ ২৩ হাজার টাকা, চার ভরি ওজনের স্বর্ণালংকার, বিভিন্ন দলিলপত্র এবং একটি মোবাইল ফোন সেট চুরি করেছে।

সাংবাদিক লাবলু আনসার আমেরিকা প্রবাসী হওয়ায় তাঁর বাসায় সপরিবারে বসবাস করেন কনিষ্ঠ সহোদর সাংবাদিক লুৎফর রহমান। তিনি রাতে পেশাগত কাজে বাসার বাইরে ছিলেন।

সাংবাদিক লুৎফর জানান, শনিবার রাতে তার স্ত্রী রুবিনা আক্তার দুই সন্তান নিয়ে ঘুমিয়ে ছিলেন। রাত আনুমানিক দেড়টার দিকে শব্দ শুনে ঘুম থেকে উঠে  কক্ষের দরজা খোলেন রুবিনা। এ সময় দুর্বৃত্তরা দৌড়ে পালিয়ে যায়। তিনি পাশের কক্ষে গিয়ে দেখেন স্টিলের আলমারি খোলা। দুবৃত্তরা এক লাখ ২৩ হাজার টাকা, চার ভরি ওজনের স্বর্ণালংকার, বিভিন্ন দলিলপত্র ও একটি মোবাইল ফোন সেট  নিয়ে গেছে। রুবিনার চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। জামালপুর সদর থানার পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাংবাদিক লুৎফর রহমান বলেন, '২০১৬ সালে বাসার গ্রিল কেটে পরিবারের সবাইকে জিম্মি করে আমার মোটরসাইকেল চুরি করে দুর্বৃত্তরা। থানায় মামলা দায়ের করলেও পুলিশ আজ পর্যন্ত ওই মোটরসাইকেলটি উদ্ধার করতে পারেনি। গতরাতের চুরির ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।'

জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাছিমুল ইসলাম কালের কণ্ঠকে বলেন, 'সাংবাদিক লুৎফর রহমানের বাসায় চুরির ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন। আমরা চারদিকে লোক লাগিয়েছি। দ্রুত ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।'      



মন্তব্য