kalerkantho


জামালপুরে ট্রাক উল্টে প্রাণ গেল ৩ শ্রমিকের

জামালপুর প্রতিনিধি   

২০ জুলাই, ২০১৮ ১০:০৫



জামালপুরে ট্রাক উল্টে প্রাণ গেল ৩ শ্রমিকের

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নে জুটমিলের যন্ত্রাংশবোঝাই একটি ট্রাক উল্টে খাদে পড়ে তিনজন শ্রমিক নিহত এবং আরো তিনজন শ্রমিক গুরুতর আহত হয়েছেন।

আজ শুক্রবার ভোররাত চারটার দিকে সরিষাবাড়ী-ভুয়াপুর সড়কের আওনা ইউনিয়নের স্থলগ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতরা সবাই স্থানীয় একটি জুট মিলের যন্ত্র তৈরির কারখানার শ্রমিক।

দুর্ঘটনায় নিহত শ্রমিকরা হলেন, সরিষাবাড়ী উপজেলার সাইঞ্চেরপাড় গ্রামের মৃত গফুর শেখের ছেলে আব্দুল বারিক (৬০) ও মৃত ওমর আলীর ছেলে রিয়াজ উদ্দিন নিমাই (৫০) এবং পুঠিয়ারপাড় গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে নাজির উদ্দিন (৫০)।

এ সময় গুরুতর আহত পুঠিয়ারপাড় গ্রামের হযরত আলী (৬০), শহিদ মিয়া (৫১) ও আয়েজ উদ্দিনকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ঢাকার কেরানীগঞ্জ থেকে গতকাল বৃহস্পতিবার রাতে ছেড়ে আসা জুটমিলের যন্ত্রাংশবোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো ট-১৬-৪৫৪৯) আজ শুক্রবার ভোরে দুর্ঘটনাস্থলে পোঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার খাদে পড়ে যায়। এতে এই হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে যমুনা সারকারখানা এলাকার তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় নিহত তিনজনের লাশ উদ্ধার এবং তিনজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. জোয়াহের হোসেন খান কালের কণ্ঠকে বলেন, দুর্ঘটনার পর ট্রাকটির চালক আনিসুর রহমান পালিয়ে গেছে। ট্রাকটি খাদে পড়ে আছে। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



মন্তব্য