kalerkantho


তানোরে নিখোঁজ সার ব্যবসায়ীর লাশ মিলল ঈশ্বরদীতে

তানোর (রাজশাহী) প্রতিনিধি   

১৮ জুলাই, ২০১৮ ১৮:৫৭



তানোরে নিখোঁজ সার ব্যবসায়ীর লাশ মিলল ঈশ্বরদীতে

রাজশাহীর তানোর থেকে নিখোঁজ হওয়ায় এক দিন পর পাবনার ঈশ্বরদীর হাডিং ব্রিজের নিচে মিলল এক সার ব্যবসায়ীর লাশ। নিহতের নাম শাহাজান আলী (৫০)। আজ বুধবার তার পরিবারের সদস্যরা পুলিশ প্রশাসনের মাধ্যমে এই বিষয়টি জানতে পারে। 

জানা গেছে, গত রবিবার সকালে ব্যবসার কাজে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে তানোর মু-মালা বাজারে আসেন শাহাজান আলী। সারাদিন বাড়িতে না ফিরে আসায় পরিবারের সদস্যরা তাকে খোঁজ করতে থাকেন। এক পর্যায়ে তার ব্যবহৃত মোটসাইকেল মু-মালা বাজারের হক ইন্টার প্রাইজের কাছে পাওয়া যায়। মোটরসাইকেল পাওয়া গেলেও ব্যবসায়ী শাহজাহান আলীকে কোথাও খুজে পাওয়া যাইনি। এরপরে গতকাল মঙ্গলবার সকালে তার ছেলে শফিকুল ইসলাম (সরল) বাবার সন্ধান চেয়ে তানোর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। 

এ ব্যাপারে তানোর থানা অফিসার ইনচার্জ  রেজাউল ইসলাম বলেন,  তানোর উপজেলার বাধাইড় ইউপির শিবরামপুর গ্রামের মৃত জবেদ আলীর পুত্র শাহাজান আলী একজন সার ব্যবসায়ী। সে জুমারপাড়া গনির মোড়ে মের্সাস শাহজাহান ট্রেডাস ও মের্সাস নাবিলা ট্রেডাস এর কীটনাশক-সার ব্যবসা করতেন।  তিনি ১৫ জুলাই নিখোঁজ হয়। ১৭ জুলাই তার ছেলে থানায় জিডি করেন। জিডি করার পর আজ বুধবার জানতে পারি ১৬ জুলাই পাবনার ঈশ্বরদীর হাডিং ব্রিজের নিচে শাহাজাহান আলীর লাশ পাওয়া গেছে। বে-উয়ারীশ হিসাবে তার লাশ পাবনায় দাফন করা হয়েছে। প্রক্রিয়ার মাধ্যমে শাহাজাহান আলীর লাশ আনা হবে তানোরে। এ বিষয়ে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলচ্ছে। 

নিহত শাহাজানের স্ত্রী শিরিনা বেগম জানান, নিখোঁজের তিন দিন পর আজ বুধবার সকালে জানতে পারি আমার স্বামীর লাশ ঈশ্বরদীতে পাওয়া গেছে। কে আমার স্বামীকে মারল। 



মন্তব্য