kalerkantho


জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৮ উদযাপন

ধর্মপাশায় স্থানীয় সাংবাদিকদের সাথে মৎস্য কর্মকর্তার মতবিনিময়

হাওরাঞ্চল প্রতিনিধি   

১৮ জুলাই, ২০১৮ ১৮:২৫



ধর্মপাশায় স্থানীয় সাংবাদিকদের সাথে মৎস্য কর্মকর্তার মতবিনিময়

“স্বয়ং সম্পূর্ণ মাছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ”- এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় মত্স্য সপ্তাহ ২০১৮ উদযাপন উপলক্ষে সুনামগঞ্জের ধর্মপাশায় স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল ১১টায় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আ ন ম আরাফাত সিদ্দিকী তাঁর নিজ কার্যালয়ে ওই মতবিনিময় সভার আয়োজন করেন।  

এ সময় মৎস্য কর্মকর্তা আরাফাত সিদ্দিকী উপস্থিত সাংবাদিকদের সাথে দেশে মৎস্য উৎপাদন বৃদ্ধি করা ও হাওর এলাকায় মৎস্য অভয়াশ্রম গড়ে তুলাসহ বিভিন্ন বিষয়াদি নিয়ে খোলামেলা আলোচনা করেন। তিনি হাওর এলাকায় এক শ্রেণির অসাধু জেলেদের দ্বারা কারেন্ট ও মশারি জাল দিয়ে নির্বিচারে পোনা মাছ নিধন বন্ধ করার জন্যও তাঁর নেওয়া বিভিন্ন পদক্ষেপের কথা সাংবাদিকদের কাছে তুলে ধরেন। সে সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কান্তি চক্রবর্তী ও উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মো. আব্দুর রহিম মিয়া।

মতবিনিময় সভায় স্থানীয় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি জুবায়ের পাশা হিমু, নয়া দিগন্ত প্রতিনিধি গিয়াস উদ্দিন রানা, প্রথম আলো প্রতিনিধি সালেহ আহমেদ, ভোরের ডাক প্রতিনিধি মো. ইমাম হোসেন, বজ্রশক্তি ও প্রাণের বাংলাদেশের প্রতিনিধি মো. সেলিম আহম্মেদ, সমকাল প্রতিনিধি এনামুল হক এনি, ভোরের দর্পন পত্রিকার প্রতিনিধি সাদ্দাম হোসেন।



মন্তব্য