kalerkantho


দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির বিশেষ সভায় ত্রাণ সচিব

সিরাজগঞ্জের দুর্যোগ মোকাবেলায় সরকার সব সময় প্রস্তুত

সিরাজগঞ্জ প্রতিনিধি   

১৮ জুলাই, ২০১৮ ১৮:১১



সিরাজগঞ্জের দুর্যোগ মোকাবেলায় সরকার সব সময় প্রস্তুত

সিরাজগঞ্জ সাধারণত চারটি প্রাকৃতিক দুর্যোগ প্রবর্তিত এলাকা। বন্যা, নদী ভাঙ্গন, বর্জপাত ও ভূমিকম্প হওয়ায় এ অঞ্চলের মানুষ অনেকটাই আতঙ্কে থাকে। তবে এই সকল দুর্যোগ মোকাবেলার জন্য সরকার সবসময় প্রস্তুত রয়েছে। জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির বিশেষ সভায় এসব কথা বলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের সচিব মোঃ শাহ আলম। 
 
আজ বুধবার সকালে সিরাজগঞ্জ শহীদ শামসুদ্দিন হল রুমে অতিরিক্ত জেলা প্রশাসক মনিরুজ্জামানের সভাপতিত্বে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী বন্যা মোকাবেলার জন্য কি কি করণীয় ও প্রস্তুতিমূলক সম্পর্কিত আলোচনায় আরো বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ মোহসীন, অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুব, জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা আব্দুর রহিম, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আরিফুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশলী তবিবুর রহমানসহ সকল দপ্তরের প্রধানগণ। 

বিশেষ সভায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান, রিয়াজ উদ্দিন, বেলকুচি উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী আকন্দ, উল্লাপাড়া উপজেলা চেয়ারম্যান মারুফ বিন হাবিব, সিরাজগঞ্জ পৌরমেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, বেলকুচি পৌরমেয়র বেগম আশানুর বিশ্বাস, উল্লাপাড়া পৌর মেয়র নজরুল ইসলাম, কাজিপুর পৌরমেয়র নিজাম উদ্দিন প্রমুখ। 



মন্তব্য