kalerkantho


মদ বিক্রির দায়ে চারজনকে জরিমানা

জামালপুর প্রতিনিধি    

১৮ জুলাই, ২০১৮ ১৬:০৬



মদ বিক্রির দায়ে চারজনকে জরিমানা

জামালপুরে মদ বিক্রির দায়ে চারজনকে চার হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় উদ্ধার ৫০ লিটার চোলাই মদ ও ২০০ লিটার জাওয়া (মদ তৈরির উপকরণ) ধ্বংস করা হয়ছে।

আটকরা হলেন হরিজন কলোনির ময়না রানী বাসফোর, রেখা বাসফোর, আশা রানী বাসফোর ও সুনীল বাসফোর।

আজ বুধবার সকালে জামালপুর শহরের বজরাপুরে হরিজন কলোনিতে এ অভিযান চালানো হয়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম মাজহারুল ইসলাম এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

জানা গেছে, ভ্রাম্যমাণ আদালতের দলটি আজ বুধবার সকাল সাড়ে ১০টায় জামালপুর শহরের বজরাপুরে হরিজন কলোনিতে অভিযান চালায়। এ সময় বিভিন্ন পাত্রে রাখা ৫০ লিটার চোলাই মদ ও মদ তৈরির ২০০ লিটার জাওয়া জব্দ করা হয়। এ ছাড়া এর সঙ্গে জড়িত হরিজন সম্প্রদায়ের তিন নারীসহ চারজনকে আটক করা হয়।

ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২২(ঘ) ধারায় তাদের প্রত্যেককে এক হাজার টাকা করে জরিমানা করা হয়। অন্যদিকে জব্দকৃত চোলাই মদ ও মদ তৈরির উপকরণ ঘটনাস্থলেই ধ্বংস করা হয়।

জামালপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. হুমায়ুন কবীর ও সদর থানার এসআই মো. মোস্তাফিজ এ সময় উপস্থিত ছিলেন। ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট এসএম মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। 



মন্তব্য