kalerkantho


মানিকগঞ্জে মাদক বিরোধী অভিযানে আটক ৬

কালের কণ্ঠ অনলাইন   

১৭ জুলাই, ২০১৮ ১০:০১



মানিকগঞ্জে মাদক বিরোধী অভিযানে আটক ৬

মানিকগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য সেবন ও বিক্রির সঙ্গে জড়িত থাকার দায়ে ৬ জনকে আটক করেছে পুলিশ। এ সময় আটক ব্যক্তিদের কাছ থেকে গাঁজা, হেরোইন ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। সোমবার ভোর থেকে আজ মঙ্গলবার ভোর পর্যন্ত পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার (এএসপি) হামিদুর রহমান এ তথ্য জানান।

সহকারী পুলিশ সুপার আরো জানান, মাদকদ্রব্য সেবন ও বিক্রির সঙ্গে জড়িত থাকার দায়ে জেলার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান সহকারী পুলিশ সুপার হামিদুর রহমান।

তিনি বলেন, আটকরা হলেন, সদর উপজেলার পশ্চিম দাশড়া গ্রামের ফিকির আলীর ছেলে শুকুর আলী (৩৫), উত্তর সেওতা এলাকার মৃত জলিলের ছেলে চঞ্চল মোল্লা (৩২), সিংগাইরের গোলড়া মধ্যপাড়া এলাকার শামসুল হকের ছেলে পারভেজ মিয়া (২৫), সাটুরিয়ার গাছবাড়ি এলাকার আমছেল আলীর ছেলে মীর হোসেন (১৮), শিবালয়ের শাকরাইল গ্রামের হাসেমের ছেলে রাজ্জাক (২৬) ও হরিরামপুরের বড় গোড়াইল গ্রামের শুকুর আলীর ছেলে শাহিনুর (৪০)।

 



মন্তব্য