kalerkantho


নওগাঁয় মাদরাসার পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি   

১৫ জুলাই, ২০১৮ ২৩:০৯



নওগাঁয় মাদরাসার পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার

নওগাঁর ধামইরহাট উপজেলায় মাদরাসার পুকুর থেকে এক ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। জানা গেছে, আজ রবিবার দুপুরে উপজেলার ধামইরহাট ইউনিয়নের অন্তর্গত পিড়লডাঙ্গা মদিনাতুল উলুম নূরাণী ও হাফেজিয়া মাদরাসার পুকুর থেকে গোলাম রব্বানী (৮) নামে এক ছাত্রের লাশ উদ্ধার করেছে ওই মাদরাসার বাবুচি ও অন্য ছাত্ররা।

নিহত ছাত্র পৌরসভার অন্তর্গত হাটনগর গ্রামের আব্দুর রহমানের ছেলে। নিহত গোলাম রব্বানী ওই মাদরাসার নূরাণী শাখার তৃতীয় জামাতের ছাত্র ছিল। লাশের ডান কান দিয়ে রক্ত গড়িয়ে পড়ছিল।

এ ব্যাপারে নিহতের পিতা আব্দুর রহমান বলেন, দুপুর ১২টার দিকে মাদরাসা থেকে তাকে জানানো হয় তার ছেলে পুকুরের পানিতে ডুবে মারা গেছে। লাশ উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। পরে গোলাম রব্বানীর লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

তিনি আরো বলেন, তার ছেলে পানিতে পড়ে মারা গেছে। কারও বিরুদ্ধে তার কোনো অভিযোগ নেই। এদিকে দুপুরে মাদরাসায় গিয়ে কোনো শিক্ষককে পাওয়া যায়নি।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. জাকিরুল ইসলাম বলেন, ওই মাদরাসার কয়েক জন ছাত্রকে জিজ্ঞাসাবাদে জানা যায় মাদরাসা সংলগ্ন পুকুরে কয়েক জন ছাত্র গোসল করতে যায়। অন্যান্যরা গোসল সেরে মাদরাসায় ফিরলেও গোলাম রব্বানীকে খোঁজে পাওয়া যাচ্ছিল না। পরে পুকুরের পাড়ে গোলাম রব্বানীর পড়নের পোশাক ও জুতা দেখতে পায় তার সহপাঠিরা। তাৎক্ষণিক মাদরাসার বাবুচি ও অন্যান্য ছাত্ররা পুকুরে তল্লাসী চালিয়ে তার লাশ উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি।



মন্তব্য