kalerkantho


কাউখালীর আরবী প্রভাষক নাসরুল্লাহর স্বর্ণপদক লাভ

আঞ্চলিক প্রতিনিধি,পিরোজপুর   

১৫ জুলাই, ২০১৮ ১৮:১০



কাউখালীর আরবী প্রভাষক নাসরুল্লাহর স্বর্ণপদক লাভ

পিরোজপুরের কাউখালী উপজেলার নাঙ্গুলী নেছারিয়া ফাযিল মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা আবুল হাসান মো. নাসরুল্লাহ ভাইস চ্যান্সেলর স্বর্ণপদক লাভ করেছেন। আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগ থেকে ২০০৯-১০ শিক্ষাবর্ষে ৩.৯৬ (আউট অফ ৪.০০) ফলাফল অর্জন করায় তিনি এ পদক পান। 

গতকাল শনিবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের ৪র্থ সমাবর্তন অনুষ্ঠানে সম্মানিত ভাইস চ্যান্সেলরের পক্ষে তাকে এ পদক প্রদান করা হয়। 

এ ছাড়াও অনুষ্ঠানে চট্রগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য, ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নিজামুদ্দিন নদভী উপস্থিত ছিলেন।
 
উল্লেখ্য, মাওলানা মো. ইসরুল্লাহ উক্ত বিশ্ববিদ্যালয়ের একই বিভাগে ২০১৫ সালে মাস্টার্স সম্পন্ন 
করেন। ২০১৮ সালে ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া থেকে মাস্টার্স প্রোগ্রাম “অ্যারাবিক এন্ড ইসলামিক সিভিলাইজেশন”-এ সর্বোচ্চ পয়েন্ট সিজিপিএ-৪.০০ অর্জন করেন। এছাড়া তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধীনে ছারছীনা দারুচ্ছুন্নাত আলিয়া মাদ্রাসা থেকে কৃতিত্বের সাথে ফাযিল ও কামিল ডিগ্রী অর্জন করেন। আইসিটিফোরই কর্মজীবনে শিক্ষায় আইসিটি ব্যবহারে বেশ অবদান রাখায় প্রধানমন্ত্রীর কার্যালয় (এ টু আই) থেকে পরিচালিত আইসিটিফোর এর জেলা অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হয়েছেন। 



মন্তব্য