kalerkantho


ইউপি নির্বাচন

জয়পুরহাটের ক্ষেতলালে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

জয়পুরহাট প্রতিনিধি   

২৪ জুন, ২০১৮ ২১:২৭



জয়পুরহাটের ক্ষেতলালে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বড়াইল ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে চারজন প্রার্থী তাঁদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাঁরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো: আবু রাশেদ আলমগীর, বিএনপি মনোনীত প্রার্থী আশরাফ আলী মন্ডল এবং স্বতন্ত্র হিসেবে আশরাফ আলী ও মোফাজ্জল হোসেন (আওয়ামীলীগের বিদ্রোহী)। এছাড়া সংরক্ষিত সদস্য পদে ১২ জন এবং সাধারণ সদস্য পদে ২৬ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। আজ রবিবার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল। আগামী ২৫ জুলাই ওই ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। 

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলার ৫টির মধ্যে ৪টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হলেও মেয়াদ পূর্তি না হওয়ায় বড়াইল ইউনিয়ন পরিষদের নির্বাচন বন্ধ ছিল। মেয়াদ পূর্তি হওয়ায় নির্বাচন কমিশন আগামী ২৫ জুলাই বড়াইল ইউনিয়নে ভোট গ্রহণের প্রজ্ঞাপন জারি করেন। দীর্ঘদিন পর হলেও নির্বাচন প্রক্রিয়া শুরু হওয়ায় নেতা-কর্মীদের মাঝে ব্যাপক প্রাণ চাঞ্চল্য লক্ষ্য করা গেছে। এমনকি প্রতিটি প্রার্থী নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা সদরে ব্যাপক শোডাউনও করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো: আনিছার রহমান বলেন, 'আগামী ২৫ জুলাই বড়াইল ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণের লক্ষে শেষ দিন রবিবার প্রার্থীদের মনোনয়নপত্র জমা নেওয়া হয়। ২৬ জুন বাছাই এবং ৩ জুলাই প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ধার্য্য করা হয়েছে। সুষ্ঠুভাবে ভোট গ্রহণের লক্ষ্যে তারা সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করেছেন। 



মন্তব্য