kalerkantho


কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচন

মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামী লীগ ও জাপার দুই প্রার্থী

কুড়িগ্রাম প্রতিনিধি   

২৪ জুন, ২০১৮ ১৯:১৬



মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামী লীগ ও জাপার দুই প্রার্থী

কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত  প্রার্থী এম এ মতিন ও জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আলহাজ্ব ডাঃ আক্কাছ আলী সরকার। আজ রবিবার উলিপুর উপজেলা নির্বাচন কার্যালয়ে জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার জাহাঙ্গীর আলম রাকিবের কাছে তাঁরা মনোনয়নপত্র জমা দেন। এ সময় উলিপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা এমদাদুল হক ও নাগেশ্বরী উপজেলা নির্বাচন কর্মকর্তা মন্জুরুল হাসান উপস্থিত ছিলেন। 

মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন আগামী ৩ জুলাই। প্রতীক বরাদ্দ ৪ জুলাই। আগামী ২৫ জুলাই ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।  

আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর মনোনয়নপত্র জমা দেওয়ার সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হোসেন মন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক আবু সাঈদ সরকার, অধ্যক্ষ আহসান হাবীব রানা প্রমুখ। অন্যদিকে জাপা মনোনীত প্রার্থীর মনোনয়নপত্র দাখিলের সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা জাপার সভাপতি আতিয়ার রহমান মুন্সি, সাধারণ সম্পাদক নুরুজ্জামান সরকার, প্রচার সম্পাদক হাতিয়া ইউপি চেয়ারম্যান আবুল হোসেন বিএসসি, পৌর জাতীয় পার্টির সভাপতি আব্দুল কাউয়ুম সরকারসহ কয়েক শ নেতাকর্মী। 

জানা গেছে, কুড়িগ্রাম-৩ আসনে ভোটার সংখ্যা ৩ লাখ ৬৬ হাজার ৮১১ জন। আসনটি উলিপুরের ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভা এবং চিলমারী উপজেলার ৪টি ইউনিয়ন নিয়ে গঠিত।  

উল্লেখ্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী সদ্য প্রয়াত সাংসদ একে এম মাঈদুল ইসলাম মুকুল গত ১০ মে মারা গেলে এই আসনটি শুন্য হয়।  



মন্তব্য