kalerkantho


স্ত্রীর কাণ্ড ...

নওগাঁ প্রতিনিধি   

২৪ জুন, ২০১৮ ০৩:৪২



স্ত্রীর কাণ্ড ...

নওগাঁর বদলগাছী উপজেলায় ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিল স্ত্রী। আলোচিত এই ঘটনাটি ঘটেছে উপজেলার কৃষ্টপুর চকনরসিং গ্রামে।

জানা যায়, ওই গ্রামের উপেন চন্দ্র হাওলাদারের স্ত্রী রীতা রানী দুই সন্তানের মা স্বামীর প্রতি পরকীয়ার অভিযোগ তুলে শুক্রবার দিবাগত রাতে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে ফেলে। গুরুতর অবস্থায় স্বামী উপেন চন্দ্র হাওলাদারকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই খবর পেয়ে বদলগাছী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে স্ত্রী রীতা রানীকে গ্রেপ্তার করে এবং কর্তনকৃত লিঙ্গটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। থানায় রীতা রানী জানায়, তার স্বামীর অন্য মেয়ের সঙ্গে সম্পর্ক রয়েছে। ওই মেয়ের হাত ধরে টেনে নিয়ে গেছে জঙ্গলে এটা সে সইতে না পেরে স্বামীর লিঙ্গ কর্তন করেছে। 

এদিকে স্থানীয়রা মন্তব্য করেছেন সন্দেহ বসে শুধু ভুল বুঝে সংসার জীবনের সবচেয়ে কাছের ভালোবাসার মানুষটির জীবন পঙ্গু করে দিলেন ঘাতক স্ত্রী। 

বদলগাছী থানা ইন্সপেক্টর (তদন্ত) শাহিনুর রহমান ও এসআই নিপেন্দ্রনাথ জানান, রীতা রানীকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে উপেন চন্দ্র হাওলাদারের মামা বাদল চন্দ্র  হাওলাদার বাদী হয়ে রীতা রানীর বিরুদ্ধে ৩২৬ ও ৩০৭ ধারায় থানায় মামলা দায়ের করেছেন।



মন্তব্য