kalerkantho


নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত, আহত ৯

হাওরাঞ্চল প্রতিনিধি    

২৩ জুন, ২০১৮ ২২:০১



নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত, আহত ৯

নেত্রকোনার দুর্গাপুরে যাত্রীবাহী মাহেন্দ্র ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে শাওন মিয়া (১৩) নামে এক কিশোর নিহত হয়েছে। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ৯ জন। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকি ছয়জনকে দুর্গপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে। আজ শনিবার বিকেলে দুর্গাপুর-জারিয়া সড়কের শুকনাকুড়ি নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে। 

নিহত শাওন পুর্বধলার জারিয়া গ্রামের ভুট্টু মিয়ার  ছেলে। সে যাত্রীবাহী ওই মাহেন্দ্র গাড়িটিতে হেলপার হিসেবে দায়িত্ব পালন করে আসছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ শনিবার বিকেল ৩টার দিকে দুর্গাপুর উপজেলা সদর থেকে প্রায় ১৫-২০ জন যাত্রী নিয়ে যাত্রীবাহী ওই মাহেন্দ্র গাড়িটি পাশের পূর্বধলা উপজেলা সদরের উদ্দেশে ছেড়ে আসে। মাহেন্দ্র গাড়িটি সড়কের শুকনাকুড়ি নামক স্থানে আসামাত্রই বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে। 

দুর্গাপুর থানার ওসি মিজানুর আকন্দ এসব তথ্য নিশ্চিত করে জানান, গাড়ি দুটি জব্দ করা হয়েছে। চালক দুজনই পলাতক রয়েছে। এ ঘটনায় কেউ অভিযোগ নিয়ে আসলে দুর্ঘটনাজনিত মামলা হবে। 

 



মন্তব্য