kalerkantho


রাজৈরের টেকেরহাট বন্দরে আগুনে দোকান পুড়ে ছাই

মাদারীপুর প্রতিনিধি   

২৩ জুন, ২০১৮ ১৭:০৭



রাজৈরের টেকেরহাট বন্দরে আগুনে দোকান পুড়ে ছাই

মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরে শুক্রবার গভীর রাতে আগুন লেগে ছয়টি দোকান ঘর ও মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন।

রাজৈর ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে টেকেরহাট বন্দরের শংকরদীরপাড় হাটের পুরাতন কাঠপট্টিতে বৈদ্যুতিক সংযোগ থেকে থেকে আগুনের সূত্রপাত হয়।

পরে স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে রাজৈর ফায়ার সার্ভিসকে খবর দেন। দমকল বাহিনী এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এ সময় আগুনে ছয়টি দোকান ও মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী আক্কাস মিয়া জানান, গভীর রাতে আগুন দেখে বন্দরবাসী হতভম্ব হয়ে যায়। পরে রাজৈর ফায়ার সার্ভিসের সদস্য ও আমরা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে পারি। আগুনে আমরা পথে বসে গেছি। এতে আমাদের প্রায় ১০ লাখ টাকার সম্পদের ক্ষতি হয়েছে।

রাজৈর ফায়ার সার্ভিসের প্রধান মাসুদ পারভেজ জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নেভাতে চেষ্টা চালাই। আগুনের তীব্রতা দেখে মাদারীপুর ও ভাংগা ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। পরে তারা আমাদের সাথে এসে যোগ দেয়। অগ্নিকাণ্ডে একটি মুদি দোকান ও পাঁচটি কাঠের দোকান সম্পূর্ণ ছাই হয়ে পুড়ে গেছে।



মন্তব্য