kalerkantho


কলমাকান্দায় ছুরিকাঘাতে গৃহবধূ নিহতের ঘটনায় মামলা

আটক স্বামী ও ভাগ্নেকে ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন

হাওরাঞ্চল প্রতিনিধি   

২৩ জুন, ২০১৮ ১৫:৪৯



কলমাকান্দায় ছুরিকাঘাতে গৃহবধূ নিহতের ঘটনায় মামলা

নেত্রকোণার কলমাকান্দায় ছুরিকাঘাতে ময়না আক্তার (৩৪) নামে এক গৃহবধূ নিহত হওয়ার ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

গতকাল শুক্রবার রাত সাড়ে দশটার দিকে নিহত গৃহবধূর বড় ভাই জালাল উদ্দিন (৪৫) বাদী হয়ে অজ্ঞাত কয়েকজন ব্যক্তিকে আসামি করে কলমাকান্দা থানায় এ হত্যা মামলাটি দায়ের করেন।

এ দিকে ঘটনার পরপরই পুলিশের কাছে আটক হওয়া নিহত ওই গৃহবধূর স্বামী সাইকুল ইসলাম (৪৭) ও তার ভাগ্নে শাহানূর রহমানকে (১৯) জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে আজ শনিবার সকালে নেত্রকোনা আদালতে পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার ভোররাতে উপজেলার কৈলাটি ইউনিয়নের কনুড়া-চারিয়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সাইকুল পুলিশকে জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে তিনি ও তার দ্বিতীয় স্ত্রী ময়না আক্তার একই ঘরে ঘুমিয়েছিলেন। শুক্রবার ভোরে ঘরের পেছনের দরজা দিয়ে কে বা কারা ঘরে প্রবেশ করে ঘুমন্ত ময়নাকে ছুরিকাঘাত করে। এ সময় তার স্ত্রী ময়নার চিৎকার শোনার পর সাইকুল কয়েকজনকে পালিয়ে যেতে দেখেন। 

কলমাকান্দা থানার ওসি এ কে এম মিজানুর রহমান এ ঘটনায় থানায় মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করে কালের কণ্ঠকে জানান, নিহত গৃহবধূ ময়নার স্বামী সাইকুল ও তার ভাগ্নে শাহানূরকে আটক করার পর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দুইজনের কথাবর্তায় সন্দেহ হওয়ায় তাদেরকে আরো বেশী করে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে শনিবার সকালে আদালতে পাঠানো হয়েছে।



মন্তব্য