kalerkantho


কসবায় আওয়ামী লীগ নেতার ছেলেকে কুপিয়ে হত্যা

কালের কণ্ঠ অনলাইন   

২৩ জুন, ২০১৮ ১৫:২৬



কসবায় আওয়ামী লীগ নেতার ছেলেকে কুপিয়ে হত্যা

দিনাজপুর শহরের কসবা এলাকায় আওয়ামী লীগ নেতার ছেলেকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে দিনাজপুর শহরের ১২নং ওয়ার্ডের কসবা কোয়াড়ের মোড় এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটে। নিহত যুবক সদর উপজেলার কসবা মহল্লার বাসিন্দা ও ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ময়েজ উদ্দিনের ছেলে। তার নাম- ইরেস উদ্দিন আহমেদ ইরেস (৩৩)। তবে কারা হত্যা করেছে তা চিহিৃত করতে পারলেও কী কারণে হত্যা করা হয়েছে পুলিশ এখনও নিশ্চিত হতে পারেনি।

দিনাজপুর কোতোয়ালী থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. নাজমুল আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, হত্যাকারীরা পালিয়ে গেছে। তাদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি। এ বিষয়ে নিহত ইরেসের বাবা ময়েজ উদ্দিন হত্যাকারীদের নাম উল্লেখ করে মামলা করেছেন।

জানা যায়, শুক্রবার রাতে ইরেস উদ্দিন আহমেদ ইরেসের বাঁচাও বাঁচাও চিৎকার শুনতে পেয়ে এলাকাবাসী ছুটে গিয়ে ক্ষত বিক্ষত অবস্থায় তাকে উদ্ধার করে। আহত অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় ইরেস তাকে কারা কারা আহত করেছে তাদের নাম বলে। পরে তাকে হাসপাতালে নেয়ার পর কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 



মন্তব্য