kalerkantho

co

নাচোল থানা থেকে আসামির পলায়ন, পরে গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি    

২২ জুন, ২০১৮ ২১:০৯



নাচোল থানা থেকে আসামির পলায়ন, পরে গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানা হাজত থেকে আজ  শুক্রবার বিকেলে হাতকড়াসহ হত্যা মামলার এক আসামি পালিয়ে যাওয়ার সাড়ে চার ঘণ্টা পর তাকে আবারো গ্রেপ্তার করেছে পুলিশ।

বাইরুল ইসলাম (৪২) নামের ওই আসামি নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নের পল্টনপুকুর গ্রামের একবর আলীর ছেলে।

নাচোল থানা পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নের পুকুরিয়া পাড়া গ্রামে কথাকাটাকাটির একপর্যায়ে ১৮ বছরের অজ্ঞাতনামা এক যুবককে রড দিয়ে পিটিয়ে হত্যা করে বাইরুল। এই ঘটনা শুক্রবার সকালে নাচোল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাইরুলকে গ্রেপ্তার করে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই হত্যাকাণ্ডে নিজের জড়িত থাকার কথা স্বীকার করেন বাইরুল ইসলাম। এরপর বিকেল ৩টার দিকে হাতকড়া পড়া অবস্থায় থানা থেকে পালিয়ে যান বাইরুল। বিষয়টি টের পাওয়ার পর তাকে ধরতে নাচোল উপজেলাসহ আশপাশের বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ। ব্যাপক খোঁজাখুঁজির পর সন্ধ্যায় তাকে আবারো গ্রেপ্তার করা হয়।

নাচোল থানার ওসি চৌধুরী জোবায়ের আহম্মেদ জানান, পালিয়ে যাওয়ার চার ঘণ্টা পর সন্ধ্যা সোয়া ৭টার দিকে নাচোলের একটি আম বাগান থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, থানার টয়লেটে নিয়ে যাওয়ার সময় ওই আসামি কর্তব্যরত এক পুলিশ সদস্যকে ধাক্কা মেরে পালিয়ে যায়। পরে তাকে আবারো গ্রেপ্তার করা হয়েছে।  



মন্তব্য