kalerkantho


নিয়ামতপুরে চুরি হওয়া গরু ও ট্রাকসহ তিন কিশোর আটক

নওগাঁ প্রতিনিধি    

২২ জুন, ২০১৮ ১৬:২৯



নিয়ামতপুরে চুরি হওয়া গরু ও ট্রাকসহ তিন কিশোর আটক

নওগাঁর নিয়ামতপুরে চুরি হওয়া গরু ও ট্রাকসহ তিন কিশোর চোরকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার ভোর সাড়ে ৪টায় উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের খড়িবাড়ী বাজারে ব্যারিকেড সৃষ্টি করে তাদেরকে আটক করা হয়।

এ সময় চুরি হওয়া তিনটি গরু ও চুরির কাজে ব্যবহৃত একটি ট্রাক (ঢাকা মেট্রো ড-১১-৫৭৩৭) জব্দ করে পুলিশ। আটক হলো রাজশাহীর কাটাখালি এলাকার আব্দুলের ছেলে লাল চান (১৬), মান্দার ঘোনা গ্রামের মোজাহারের ছেলে সাকিল (১৫) ও তেঁতুলিয়া ইউনিয়নের শালদহ গ্রামের রজিন্দ্রনাথ প্রামানিকের ছেলে সুজিত কুমার প্রামানিক (১৭)।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে  নিয়ামতপুর থানার এসআই মুকুল জানতে পারেন যে, পাঁড়ইল ইউনিয়নের বিদিরপুর গ্রামের ময়েজ উদ্দিনের বাড়ি থেকে তিনটি গরু চুরি করে চোরেরা মান্দার চৌবাড়িয়া অভিমুখে যাচ্ছে। খবর পেয়ে পুলিশের একটি দল বৃহস্পতিবার রাত ২টার দিকে খড়িবাড়ী বাজারের তিনমোহনী মোড়ে স্থানীয় লোকজন নিয়ে রাস্তায় ব্যারিকেড সৃষ্টি করে। চোরেরা মোড়ে পৌঁছামাত্র পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের ব্যবহৃত গরুসহ ট্রাকটি নিয়ে ব্যারিকেড ভাঙার চেষ্টা করে।

ব্যারিকেড ভাঙতে ব্যর্থ হলে তারা ট্রাক থেকে নেমে পালানোর চেষ্টাকালে পুলিশ ও স্থানীয় জনতা দৌড়ে তাদের আটক করে। এ সময় জনতার গণপিটুনিতে চোরেরা গুরুতর জখম হয়। পরে তাদের আহত অবস্থায় নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে পুলিশি পাহারায় তাদের চিকিৎসা চলছে।

থানার ওসি (তদন্ত) নাজমুল হক বলেন, আটক চোরদের পুলিশি পাহারায় চিকিৎসা চলছে। সুস্থ হলেই তাদেরকে  জেল হাজতে পাঠানো হবে। 



মন্তব্য