kalerkantho


এলজিআরডি মন্ত্রীকে উপদেষ্টা মণ্ডলির সদস্য মনোনীত করায় আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

২২ জুন, ২০১৮ ১৪:১২



এলজিআরডি মন্ত্রীকে উপদেষ্টা মণ্ডলির সদস্য মনোনীত করায় আনন্দ মিছিল

এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনকে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলির সদস্য মনোনীত করায় ফরিদপুরে আনন্দ মিছিল, সমাবেশ ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহরের থানা রোডের কার্যালয় থেকে আওয়ামী লীগ ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের  নেতা কর্মীদের একটি বিশাল মিছিল বের করা হয়।

মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে ফরিদপুর প্রেস ক্লাবের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে ফরিদপুর জেলা আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, জেলা যুবলীগের আহ্বায়ক এ এইচ এম ফোয়াদ, জেলা শ্রমিকলীগের সভাপতি আক্কাস হোসেন এবং জেলা ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামীম প্রমুখ।

বক্তারা বলেন, ফরিদপুরের গণমানুষের প্রাণপ্রিয় নেতা ও সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনকে উপদেষ্টা মণ্ডলির সদস্য মনোনীত করে বঙ্গবন্ধু কন্যা ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা ফরিদপুরবাসীকেই সম্মানিত ও মর্যাদার আসনে বসিয়েছেন।

দলীয় সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তারা বলেন, আমরা আগামী নির্বাচনে বিপুল ভোটে খন্দকার মোশাররফ হোসেনকে আবারো সংসদ সদস্য নির্বাচিত করে প্রমাণ করব খন্দকার মোশাররফ হোসেনকে উপদেষ্টা মণ্ডলির সদস্য মনোনীত করার নেত্রীর সিদ্ধান্ত সঠিক ছিল।

আনন্দ সমাবেশ শেষে নেতাকর্মী ও উপস্থিত জনতার মাঝে মিষ্টি বিতরণ করা হয়।



মন্তব্য