kalerkantho


লাকসামে ট্রাকচালকের ভুলে প্রাণ গেল হেলপারের

কুমিল্লা (দক্ষিণ) প্রতিনিধি    

২১ জুন, ২০১৮ ২২:৩৮



লাকসামে ট্রাকচালকের ভুলে প্রাণ গেল হেলপারের

ক্লান্ত হেলপার ঘুমিয়েছিলেন ট্রাকের নিচে আর চালক তার আসনে। হঠাৎ খবর এলো আম বোঝাই ট্রাকটি নিয়ে বাজারে প্রবেশ করার। হেলপার কিছু বুঝে উঠার আগেই তার ওপর দিয়ে ট্রাক চালিয়ে দিলেন চালন। এতে ঘুমন্ত অবস্থায় আমবাহী ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা গেলেন ওই ট্রাকেরই হেলপারের। আজ বৃহস্পতিবার বিকেলে লাকসাম পৌর শহরের দৌলতগঞ্জ রেল স্টেশন জামে মসজিদের সামনে এই ঘটনা ঘটে। 
 
নিহত ওই হেলপারের নাম মো.রিগেল হোসেন (৩৩)। তিনি রাজশাহীর বাগমারা উপজেলা সূর্যপাড় গ্রামের মো.জহিরুল ইসলামের ছেলে। 

প্রত্যক্ষদর্শী, স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, রাজশাহীর মোহনপুর কামারপাড়া থেকে ছেড়ে আসা আমবোঝাই ওই ট্রাকটি আজ বৃহস্পতিবার সকালে লাকসামে পৌঁছায়। বাজারে যানজটের বিধি-নিষেধের কারণে ট্রাকটি শহরের দৌলতগঞ্জ মসজিদের সামনে দাঁড়িয়ে থাকে। এ সময় ক্লান্ত হয়ে পড়ায় ট্রাকের হেলপার ট্রাকের নিচে এবং চালক তার আসনে ঘুমিয়ে পড়েন। এদিকে ওইদিন বেলা ৩টার দিকে ট্রাকটির চালক হঠাৎ বাজারে প্রবেশের খবর পেয়ে দ্রুত গতিতে ট্রাকটি বাজারের দিকে চালাতে শুরু করেন। এ সময় ট্রাকের নিচে থাকা ঘুমন্ত হেলপারের ওপর দিয়ে ট্রাকটি চালিয়ে দেন তিনি। সে সময় হেলপার চিকৎকার শুরু করলে চালক ট্রাকটি থামিয়ে নিচে নেমে দেখেন হেলপার ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত অবস্থায় পড়ে আছে। এ অবস্থা দেখে ট্রাকের চালক আমিনুল ইসলাম ঘটনাস্থল থেকে পালিয়ে যান। পরে স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় ওই হেলপারকে উদ্ধার করে লাকসাম সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বিকেলেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে লাকসাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ কালের কণ্ঠকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাাস্থলে পৌঁছে ট্রাকটি আটক করেছে।  নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। তবে ট্রাকের চালক পালিয়ে গেছে।



মন্তব্য