kalerkantho


ফরিদপুরে নিখোঁজের এক দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

২১ জুন, ২০১৮ ২০:৫৭



ফরিদপুরে নিখোঁজের এক দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

মাছ শিকার করতে গিয়ে নিখোঁজের একদিন পর নদীতে ভেসে উঠল মতিউর রহমান সিকদার (৬৩) নামে এক বৃদ্ধের মরদেহ। আজ বৃহস্পতিবার সকালে ফরিদপুরের কুমার নদে মরদেহটি ভেসে উঠে। পরে খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে। গতকাল বুধবার দুপুরে এই নদে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন তিনি। 

নিহত মতিউর রহমান ফরিদপুর সদরের অম্বিকাপুর ইউনিয়নের শোভারামপুর গ্রামের বাসিন্দা। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে সদরের অম্বিকাপুর ইউনিয়নের আকমালের মার খেয়া ঘাট এলাকার কুমার নদে মতিউরের মরদেহটি ভেসে উঠলে স্থানীয়রা দেখতে পায়। খবর পেয়ে মতিউরের পরিবারের সদস্যরা সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।
 
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল বুধবার দুপুরেমতিউর সিকদার বড়শি দিয়ে মাছ ধরতে বাড়ি থেকে বের হন। তিনি কুমার নদের দয়রামপুর এলাকার সোনার মার ঘোনা নামক এলাকায় মাছ ধরতে বসেন। সন্ধ্যা হয়ে গেলেও মতিউর বাড়ি না ফেরায় পরিারের সদস্যরা তাকে খুঁজতে বের হয়। মতিউর যেখানে মাছ ধরছিলেন পরিবারের লোকজন সেখানে গিয়ে দেখেন তাঁর মোবাইল, মাছ ধরার বড়শি ও পায়ের স্যান্ডেল নদের পাড়ে রয়েছে। শেষ পর্যন্ত কোথাও না পেয়ে তারা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ওই দিনই রাত ১১টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরীদের নিয়ে কুমার নদে তল্লাশি চালিয়ে মতিউরের কোনো সন্ধান পাননি। 

এ ব্যাপারে ফরিদপুর ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা মো. সাইফুজ্জামান বলেন, গতকাল বুধবার রাতে আমরা ডুবুরী নামিয়ে তল্লাশি করি। প্রায় এক ঘন্টা চেষ্টা করেও আমরা নিখোঁজের সন্ধান পায়নি। আজ বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে মতিউরের লাশটি ভেসে উঠে।

ফরিদপুর কোতয়ালী থানার ওসি এএফ এম নাসিম জানান, মাছ ধরতে গিয়ে অসতর্কতাবশত মতিউর পানিতে তলিয়ে যান। খবর পেয়ে আমরা ফায়ার সার্ভিসের ডুবুরীদের নিয়ে তল্লাশি চালিয়েও সন্ধান পাই নি। আজ তার মরদেহ নদে ভেসে উঠে। খবর পেয়ে পরিবারের সদস্যরা মরদেহটি দাফনের জন্য বাড়িতে নিয়ে যান। 

তিনি বলেন, এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ করেন নি।



মন্তব্য