kalerkantho


আবাসিক হোটেলে এনে স্কুল ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

হোটেল ম্যানেজার ও এক যুবকের কারাদণ্ড

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

২১ জুন, ২০১৮ ০১:৪৪



আবাসিক হোটেলে এনে স্কুল ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

নীলফামারীর সৈয়দপুরে এক স্কুল ছাত্রীকে একটি আবাসিক হোটেলে ডেকে এনে যৌন হয়রানির দায়ে এক হোটেল ম্যানেজার ও এক যুবকে পৃথক মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার ভ্রাম্যমান আদালতে ওই সাজা প্রদান করা হয়। ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বপ্রাপ্ত সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার ওই দণ্ড দেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, নীলফামারী সদরে চড়াইখোলা এলাকার মো. আব্দুল রহিমের ছেলে মমিনুল ইসলাম (২২)। আর রংপুরের বদরগঞ্জ উপজেলার পূর্ব শিবপুর এলাকার আব্দুল মুছার মেয়ে স্কুল ছাত্রী মোছা. মোহছিনা আক্তার মৌ (১৬)। পূর্ব পরিচয়ের সূত্র ধরে যুবক মমিনুল ইসলাম বুধবার দুপুরে ওই স্কুল ছাত্রীকে বেড়ানো কথা বলে মুঠোফোনে সৈয়দপুরে ডেকে আনে। এরপর তাকে কৌশলে সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার ফাইভ স্টার আবাসিক হোটেলে তোলে।

এ সংবাদ গোপন সূত্রে পেয়ে সৈয়দপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও দায়িত্বপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকারের নেতৃত্বে পুলিশ ওই আবাসিক হোটেলে অভিযান চালায়। অভিযানকালে হোটেলে একটি কক্ষ থেকে স্কুল ছাত্রী মৌকে উদ্ধার করা হয়। এ সময় যুবক মমিনুল ইসলাম ও হোটেলের ম্যানেজার এবনে হানিফকে (৩৮) আটক করে পুলিশ।

পরে ভ্রাম্যমান আদালতে স্কুল ছাত্রীকে যৌন হয়রানির দায়ে যুবক মমিনুল ইসলামকে ১৫ দিন এবং হোটেল ম্যানেজার এবনে হানিফকে ৭ দিনে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।



মন্তব্য