kalerkantho


কর্মস্থলে যাওয়ার পথে মারা গেলেন সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ওসি

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

২০ জুন, ২০১৮ ২২:৩৫



কর্মস্থলে যাওয়ার পথে মারা গেলেন সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ওসি

ফরিদপুর থেকে কর্মস্থলে যাওয়ার পথে মস্তিস্কে রক্তক্ষরণজনিত কারণে মারা গেলেন সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজুল ইসলাম (৪৭)। আজ বুধবার সকাল সাড়ে দশটার দিকে ফরিদপুর শহরের গোয়ালচামট বাসস্ট্যান্ড এলাকায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে সঙ্গে সঙ্গে তাকে ফরিদপুর হার্ট ফাউন্ডেশনে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রিয়াজুল ইসলাম ঝিনাইদহের শৈলকুপা উপজেলার হাটফাজিলপুর গ্রামের মৃত নিয়ামত  আলীর ছেলে। 

এ ব্যাপারে ফরিদপুর কোতয়ালী থানার ওসি এ এফ এম নাসিম জানান, রিয়াজুল ইসলামের শ্বশুর বাড়ি ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকার দুই নম্বর সড়কে। গত সোমবার তিনি শ্বশুর বাড়িতে বেড়াতে এসেছিলেন। আজ বুধবার সকাল সাড়ে নয়টার দিকে তিনি শ্বশুর বাড়ি থেকে কর্মস্থলে যাওয়ার জন্য বের হন। কিছুটা পথ হাঁটার পর তিনি একটি রিকশায় উঠতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন। পথচারীরা প্রথমে তার মাথায় পানি দিয়ে তাকে সুস্থ করার চেষ্টা করে। পরে তাকে ফরিদপুর হার্ট ফাউন্ডেশনে নিয়ে যাওয়া হলে সেখানে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাটকেলঘাটা থানার পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল মৈত্র জানান, ওসি রিয়াজুল ইসলাম গত ১৯ এপ্রিল পাটকেলঘাটা থানায় যোগদান করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে রেখে গেছেন। তার মৃত্যুতে পাটকেলঘাটাসহ সাতক্ষীরা জেলা পুলিশে শোকের ছায়া নেমে এসেছে।



মন্তব্য