kalerkantho


সাভারে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আটক ৩

কালের কণ্ঠ অনলাইন   

২০ জুন, ২০১৮ ১০:০৩



সাভারে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আটক ৩

সাভারে রাজনৈতিক কোন্দলকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও যুবলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এসময় ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর গ্রামে এ ঘটনা ঘটে। সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইবনে ফরহাদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রাথমিকভাবে সংঘর্ষ ও গোলাগুলির বিষয়ে জানতে ওই তিনজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা যায়, রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কালিয়াকৈর গ্রামে বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামাদ মোল্ল্যা ও সাভার উপজেলা যুবলীগের সভাপতি সেলিম মণ্ডলের মধ্যে সংঘর্ষে বাধে। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে গুলি বিনিময় ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, বিশৃঙ্খলা ও সংঘর্ষের কারণে আওয়ামী লীগ ও যুবলীগের তিন নেতাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এছাড়াও তাদের ব্যবহৃত লাইসেন্সকৃত তিনটি শর্ট গান জব্দ করা হয়েছে বলেও তিনি জানান। আটকেরা হলেন- সাভার থানা যুবলীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মণ্ডল, বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ ও ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইদ্রিস আলী।

 



মন্তব্য