kalerkantho


ঠাকুরগাঁওয়ে গরু চুরির অভিযোগে গরুসহ দম্পতি আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি    

১৯ জুন, ২০১৮ ২৩:৫৯



ঠাকুরগাঁওয়ে গরু চুরির অভিযোগে গরুসহ দম্পতি আটক

ছবি: কালের কণ্ঠ

ঠাকুরগাঁওয়ের গরু চুরি করতে গিয়ে একটি গরুসহ চোর দম্পতিকে (স্বামী-স্ত্রী) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী। সোমবার মধ্যরাতে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার মহিশমারী ছাগল ডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সোমবার মধ্য রাতে পার্শ্ববর্তী রাণীশংকৈল উপজেলার যদুয়ার গ্রামের ফজলু আলম (৩২ ) ও তাঁর স্ত্রী দুলালী বেগম (২৫ ) একটি গরু নিয়ে রাণীশংকৈল উদ্দ্যেশে যাচ্ছিল। এ সময় বালিয়াডাঙ্গী বেসরকারি প্রতিষ্ঠান ইএসডিও অফিসের সামনে পৌঁছালে স্থানীয় লোকজনের সন্দেহ হয়। 

স্থানীয় লোকজন স্বামী স্ত্রীকে আটক করে তাদের পরিচয় জানতে চায় এবং মধ্যরাতে গরু নিয়ে যাওয়ার কারণ জানতে চাইলে তারা কোন সদুত্তোর দিতে পারেনি। এতে স্থানীয়দের সন্দেহ আরো বেড়ে যায় এবং তারা বালিয়াডাঙ্গী থানায় খবর দিলে পুলিশ তাদের থানায় নিয়ে যায়। পরে পুলিশি জিজ্ঞাসাবাদে চোর দম্পতি বালিয়াডাঙ্গী মহিশমারীর ছাগল ডাঙ্গী গ্রামে আইয়ুব আলীর বাড়ি থেকে গরু চুরির ঘটনা স্বীকার করে।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ এ বি এম সাজেদুল ইসলাম ঘটনার সত্যাতা স্বীকার করেছেন। তিনি জানান, এ ঘটনায় আরো গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে এবং মামলার প্রস্তুতি চলছে।



মন্তব্য