kalerkantho


ফেনীর সাবেক এমপির অভিযোগ

বাড়ির আশপাশে মহড়া দিয়েছে বহিরাগতরা

ফেনী প্রতিনিধি   

১৯ জুন, ২০১৮ ১৯:০৮



বাড়ির আশপাশে মহড়া দিয়েছে বহিরাগতরা

গতকাল সোমবার সন্ধ্যা ও রাতে তার বাড়ির আশপাশে মোটরসাইকেল নিয়ে বহিরাগতরা মহড়া দিয়েছে বলে অভিযোগ করলেন ফেনী-২ (সদর) আসনের সাবেক এমপি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক জয়নাল আবদীন ওরফে ভিপি জয়নাল। 

এ বিষয়ে আজ মঙ্গলবার বিকেলে টেলিফোনে কালের কণ্ঠকে তিনি জানান, সোমবার সন্ধ্যা ও রাতে আমার ফেনী সদরের ফলেশ্বরের বাড়ির দুটি প্রবেশমুখে মোটরসাইকেল নিয়ে শতাধিক বহিরাগত যুবক পাহারা বসায় এবং তারা দীর্ঘ সময় ধরে মহড়া দেয়। তাদের কেউ কেউ ভিপি জয়ননালের বাড়ির বৈঠকখানায় আগত দলীয় নেতাকর্মীদের ওখানে যেতেও নিষেধ করেন।

ফেনীর এই সাবেক এমপি বলেন, বিষয়টি ফেনী থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

ভিপি জয়নাল বলেন, বহিরাগত যুবকদের মহড়ার ফলে পরিবার নিয়ে আতঙ্কে রয়েছি। তিনি আরো বলেন, এখন একটা সুন্দর রাজনৈতিক ও সামাজিক পরিবেশ সর্বত্রে বিরাজ করছে। কোনো পক্ষ যাতে বিশৃঙ্খলা করে এ পরিবেশের বিঘ্ন ঘটাতে না পারে সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

এ প্রসঙ্গে এলাকার লোকজন জানান, ফেনী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের ফলেশ্বর এলাকায় ভিপি জয়নালের বাড়ি। তিনি এখন বেশিরভাগ সময় রাজধানীতে পরিবার নিয়ে বসবাস করছেন। সম্প্রতি ঈদ উপলক্ষে তিনি বাড়িতে আসেন। মাঝে মাঝে বাড়ির পাশে বৈঠকখানায় দলের নেতাকর্মীদের নিয়ে সময় কাটান। গতকাল সোমবার সন্ধ্যা ও রাতে তিন দফায় শতাধিক অপরিচিত ব্যক্তি মোটরসাইকেল নিয়ে ওই এলাকায় যান এবং ফেনী পলিটেকনিক ইনষ্টিটিউট এর পশ্চিম পাশে ভিপির বাড়ির প্রথম প্রবেশপথ ও ফেনী-কাজিরবাগ সড়কের ইটখোলার পাশে দ্বিতীয় প্রবেশপথে প্রায় এক ঘণ্টা পর্যন্ত অবস্থান নেন। পরে তারা চলে যান। 

এ ব্যাপারে ফেনী সদর থানার ওসি রাশেদ খান চৌধুরির কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, মঙ্গলবার সকালে টেলিফোনে সাবেক এমপি সাহেবের মৌখিক অভিযোগ পেয়েছি। এ সময় সেখানে পুলিশের টহল দল পাঠানো হলেও তারা কাউকে পাননি। এ ব্যাপারে পুলিশ খোঁজ-খবর নিচ্ছে বলেও জানান তিনি।



মন্তব্য