kalerkantho


কলাপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় পথচারি নিহত

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি    

১৯ জুন, ২০১৮ ১৭:২৮



কলাপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় পথচারি নিহত

পটুয়াখালীর কলাপাড়ায় বেপরোয়া মোটরসইকেলের ধাক্কায় সৈয়দুল গফ্ফার খান (৬০) নামের এক পথচারির মৃত্যু হয়েছে। এ সময় মো. ইব্রাহীম নামের এক মোটরসাইকেল আরোহী আহত হন। আজ মঙ্গলবার দুপুরে কুয়াকাটা সড়কের নীলগঞ্জ ইউনিয়নের ঘুটাবাছা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।  
নিহত সৈয়দুলের বাড়ি উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের গামরীতলা গ্রামে। 

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত সৈয়দুলের স্ত্রী সাফিয়া বেগম এবং তার ছেলে মামুন ঢাকায় যাচ্ছে। তাদেরকে গাড়িতে তুলে দেওয়ার জন্য ঘুটাবাছা এলাকায় একটি অটোরিকশায় তুলে দিতে রাস্তার পাশে দাড়িয়ে থাকা অবস্থায় বেপরোয়া গতির একটি যাত্রীবাহী মোটরসাইকেল এসে তাকে ধাক্কা দেয়। এতে তিনি মাথায় প্রচণ্ড আঘাত পান এবং তার রক্তক্ষরণ হচ্ছিল। প্রথমে তাকে কলাপাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে দ্রুত বরিশাল হাসপাতালে রেফার করে। পথিমধ্যে আমতলী এলাকায় পৌঁছলে তার মৃত্যু হয়। 

কলাপাড়া হাসপাতলের চিকিৎসক মো. রেফায়েত হোসেন জানান, সৈয়দুল গফ্ফার খানের মাথায় প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হওয়ায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। একই দুর্ঘটনার শিকার মোটরসাইকেল আরোহী ইব্রাহীম মাথায় আঘাতপ্রাপ্ত হওয়ায় তাকেও উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে। 

এ ব্যাপারে কলাপাড়া থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন জানান, সড়ক দুর্ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ এবং মামলা করার ইচ্ছা পোষণ না করায় আপষ মতে নিহতের লাশ বাড়িতে নিয়ে গেছে।  



মন্তব্য