kalerkantho


শেরপুরে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৪০

শেরপুর প্রতিনিধি    

১৯ জুন, ২০১৮ ১৫:১৯



শেরপুরে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৪০

শেরপুরে পুলিশের বিশেষ অভিযানে জেলার বিভিন্ন স্থান থেকে ৪০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় তাদেরকে গ্রেপ্তার করা হয়। অভিযানকালে ৩৭ গ্রাম হেরোইন, ১০০ পিস ইয়াবা এবং এক কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারদের পরে বিচারিক হাকিমের আদালতে সোপর্দ করা হয়।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আমিনুল ইসলাম বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১১টি মামলা রেকর্ড করা হয়েছে। এর মধ্যে মাদকের মামলা আটটি, একটি নারী নির্যাতন মামলা এবং অন্যান্য মামলা দুইটি। তার দেওয়া তথ্যমতে, অভিযানকালে শেরপুর সদর থানা পুলিশ জিআর মামলার ৯ জন, সিআর মামলার একজন ও নিয়মিত মামলার পাঁচজন আসামিকে গ্রেপ্তার করেছে। উদ্ধার করেছে ১০ গ্রাম হেরোইন, ২০ পিস ইয়াবা ও ৪০০ গ্রাম গাজা। মোট মামলার সংখ্যা পাঁচটি।

শ্রীবরদী থানা পুলিশ জিআর মামলার তিনজন ও নিয়মিত মামলার একজন আসামিকে গ্রেপ্তার করেছে। উদ্ধার করেছে ২৭ গ্রাম হেরোইন ও ৮০ পিস ইয়াবা। মোট মামলার সংখ্যা দুইটি। নকলা থানা পুলিশ জিআর মামলার একজন, সিআর মামলার দুইজন ও নিয়মিত মামলার একজন আসামিকে গ্রেপ্তার করেছে। উদ্ধার করেছে ১০৫ গ্রাম গাঁজা। মোট মামলার সংখ্যা একটি। নালিতাবাড়ী থানা পুলিশ জিআর মামলার দুইজন, সিআর মামলার চারজন, সাজাপ্রাপ্ত একজন ও নিয়মিত মামলার একজন আসামিকে গ্রেপ্তার করেছে। উদ্ধার করেছে ২৭০ গ্রাম গাঁজা। মোট মামলার সংখ্যা একটি।

ঝিনাইগাতী থানা পুলিশ জিআর মামলার একজন, সিআর মামলার তিনজন ও নিয়মিত মামলার দুইজন আসামিকে গ্রেপ্তার করেছে। উদ্ধার করেছে ২০০ গ্রাম গাঁজা। মোট মামলার সংখ্যা দুইটি। 



মন্তব্য