kalerkantho


নানার বাড়িতে বেড়াতে গিয়ে ইজিবাইকচাপায় শিশুর মৃত্যু

হাওরাঞ্চল প্রতিনিধি   

১৮ জুন, ২০১৮ ২২:০১



নানার বাড়িতে বেড়াতে গিয়ে ইজিবাইকচাপায় শিশুর মৃত্যু

নেত্রকোনর কেন্দুয়ায় ঈদুল ফিতর উপলক্ষে নানার বাড়িতে বেড়াতে গিয়ে ইজিবাইকের চাপায় এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ সোমবার দুপুরে কেন্দুয়া-নেত্রকোনা সড়কের মাইজকান্দি পশ্চিমপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ইজিবাইকটিসহ চালককে আটক করেছে পুলিশ।

নিহত নাফিজ মিয়া (৬) উপজেলার নওপাড়া ইউনিয়নের কাউরাট শিমুলাটিয়া গ্রামের নয়ন মিয়ার ছেলে।  

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঈদুল ফিতরের পরদিন গতকাল রবিবার শিশু নাফিজ পরিবারের সদস্যদের সাথে তার নানার বাড়ি একই ইউনিয়নের মাইজকান্দি গ্রামে বেড়াতে যায়। আজ সোমবার দুপুরের দিকে খেলার জন্য শিশু নাফিজ নানার বাড়ি থেকে বের হয়ে বাড়ির সামনের কেন্দুয়া- নেত্রকোনা সড়ক পার হতে গেলে একটি চলন্ত যাত্রীবাহী ইজিবাইক তাকে চাপা দিলে নাফিজ মারাত্মক আহত হয়। পরে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক শিশুটির অবস্থা আশঙ্কাজনক দেখে নাফিজকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ময়মনসিংহ মেডিক্যালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক শিশু নাফিজকে মৃত ঘোষণা করেন।
 
শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কেন্দুয়া থানার অফিসার ইনচর্জ (ওসি) ইমারত হোসেন গাজী জানান, ইজিবাইকসহ চালককে আটক করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 



মন্তব্য