kalerkantho


জামালপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

জামালপুর প্রতিনিধি    

১৮ জুন, ২০১৮ ১৭:১৪



জামালপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

জামালপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত সবুজ মিয়া মারা গেছেন। হামলায় আহত হয়েছেন আরো চারজন। গতকাল রবিবার সকালে জামালপুর সদরের শাহবাজপুর ইউনিয়নের শাউনিয়া জিগাতলা গ্রামে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনার সাথে জড়িত একজন নারীকে আটক করেছে পুলিশ।   

গ্রামবাসী সূত্রে জানা গেছে, শাহবাজপুর ইউনিয়নের শাউনিয়া জিগাতলা গ্রামের সবুজ মিয়ার (৩০) সাথে প্রতিবেশী লাল চানদের জমির বিরোধ রয়েছে। এর জের ধরে গতকাল রবিবার বেলা ১১টার দিকে লাল চান ও তার লোকজনরা সবুজ মিয়ার বাড়িতে হামলা চালায়। এ সময় হামলাকারীদের লাঠির পিটুনিতে সবুজ মিয়া, তার মা হাজেরা বেগম, স্ত্রী রূপালী বেগম, চাচাতো ভাই খোকন ও প্রতিবেশী খাদেজা বেগম আহত হন। তাদের মধ্যে সবুজ মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাতে তাকে সেখান থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখান থেকেও তাকে রেফার্ড করা হলে ঢাকায় নেয়ার পথে মারা যান তিনি। আজ সোমবার বিকেলে ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। 

এ ব্যাপারে জামালপুর সদরের নারায়ণপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) মো. জয়নাল আবেদীন কালের কণ্ঠকে বলেন, 'ময়নাতদন্ত শেষে নিহত সবুজ মিয়ার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় জড়িত হামলাকারী লাল চানের পক্ষের কনা বেগম নামের একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 



মন্তব্য