kalerkantho


শিবচরে বাড়িঘরে হামলা ভাঙচুর, আহত ১০

মাদারীপুর প্রতিনিধি    

১৮ জুন, ২০১৮ ১৬:০৮



শিবচরে বাড়িঘরে হামলা ভাঙচুর, আহত ১০

মাদারীপুরের শিবচরে বহেরাতলা দক্ষিণ ইউনিয়নে গতকাল রবিবার রাতে সন্ত্রাসী হামলায় ১০ জন আহত হয়েছে। এ সময় বাড়িঘর ভাঙচুরের ঘটনায় ঘটে।
 
এলাকাবাসী, আহত ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার  স্থানীয় ইউপি চেয়ারম্যানের ভাই সাইদুল খালাসীর সঙ্গে   শিবচর উপজেলার বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ঢোনকান্দি গ্রামের ইলিয়াছ খার কথাকাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে রবিবার মধ্যরাতে ইউপি চেয়ারম্যানের ছোট ভাই সাইদুল খালাসীসহ ৮-১০ জনের সন্ত্রাসী দল ইলিয়াছ খানের বাড়িতে হামলা চালায়।
 
এলাকাবাসী বাধা দিলে সন্ত্রাসীরা এলাকাবাসীর ওপর হামলা চালায়। বাড়িতে ঢুকে তারা ঘরবাড়ি ও আসবাবপত্র ভাঙচুর করে। তারা নারী ও শিশুদের ওপরও হামলা চালায়। এতে ১০ জন আহত হয়। এদের মধ্যে সাতজনকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চারজনকে ঢাকায় পাঠানো হয়।
 
আহত ইলিয়াছ খা জানান, চেয়ারম্যানের ছোট ভাই সাইদুল খালাসী, আসলামসহ সন্ত্রাসীরা একটি সালিস  মীমাংসার ঘটনায় তাদের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। তিনি দিতে অসম্মতি জানালে তারা মাদক সেবন করে এ হামলা চালায়।
 
ইউপি চেয়ারম্যান অলিউল্লাহ খালাসী বলেন, 'আমি শুনেছি এরা আমার ভাইয়ের ওপর আগে হামলা চালিয়েছে। তাইপর ওরা হামলা চালায়। এ ছাড়া আমার ওপরও দুদিন আগে হামলার চেষ্টা হয়েছে। আমি নিজে এসে আহতদের চিকিৎসায় নিজ খরচে ঢাকায় পাঠিয়েছি।'
 
শিবচর থানার ওসি মো. জাকির হোসেন মোল্লা বলেন, 'রাতে খবর পেয়ে এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। সাইদুলকে গ্রেপ্তারে অভিযান চলছে।'  


মন্তব্য