kalerkantho

'নির্বাচন থেকে দূরে রাখতে খালেদা জিয়ার মুক্তি হচ্ছে না'

লক্ষ্মীপুর প্রতিনিধি    

১৮ জুন, ২০১৮ ১৫:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



'নির্বাচন থেকে দূরে রাখতে খালেদা জিয়ার মুক্তি হচ্ছে না'

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, সরকারের ষড়যন্ত্রমূলক মামলায় খালেদা জিয়া কারাবন্দি রয়েছেন। বৃদ্ধ বয়সে তাঁকে জেলে ঈদ করতে হয়েছে। নির্বাচন থেকে দূরে রাখতে তাঁকে মুক্তি দেওয়া হচ্ছে না।' 

আজ সোমবার (১৮ জুন) দুপুরে লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের নতুন কমিটির ঈদ পুনর্মিলনী উপলক্ষে শহরের সমসেরাবাদ এলাকায় আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন সাবেক সংসদ সদস্য এ্যানি।

এ্যানি বলেন, 'জনগণ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করবে। আর সে আন্দোলনে ছাত্রদল ভূমিকা রাখবে। ছাত্রদলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামলে তাদের আন্দোলনকে কেউ প্রতিহত করতে পারবে না।'

জেলা ছাত্রদলের সাবেক সভাপতি হারুনুর রশিদ ও সাধারণ সম্পাদক মাহবুব আলম মামুনের সঞ্চালনায় এ সময় আরো বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঁইয়া, সহ-সভাপতি সিরাজুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক নিজাম উদ্দিন, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

প্রসঙ্গত, প্রায় আট বছর পর চলতি বছরের ৫ জুন হাসান মাহমুদ ইব্রাহিমকে সভাপতি ও আবদুল্লাহ আল মামুনকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ (আংশিক) কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি। 

 

মন্তব্য