kalerkantho


কোটালীপাড়ায় পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

গোপালগঞ্জ প্রতিনিধি    

১৮ জুন, ২০১৮ ১৩:৪৭



কোটালীপাড়ায় পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

গোপালগঞ্জের কোটালীপাড়ায় পানিতে ডুবে সৌরভ বাড়ৈ (৬) নামের শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ সোমবার সকালে কোটালীপাড়া উপজেলার কান্দি ইউনিয়নের মাচারতারা গ্রামের খালের পানিতে ভাসমান অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে।

কোটালীপাড়া থানার ওসি মোহাম্মদ কামরুল ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

শিশুটির পারিবারিক সূত্রের বরাত দিয়ে কান্দি ইউনিয়নের চেয়ারম্যান ও কোটালীপাড়া থানার ওসি মো. কামরুল ফারুক বলেন, সৌরভ মাচারতারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির একজন ছাত্র। তার বাবা মাচারতারা সঞ্জয় বাড়ৈ একজন কাঠমিস্ত্রি এবং মা অঞ্জনা বাড়ৈ অন্যের বাড়িতে কাজ করেন।

গতকাল বরিবার সৌরভ তার মায়ের সঙ্গে একই গ্রামের  বঙ্কিম রায়ের বাড়িতে যায়। সেখানে যেতে বাঁশের সাঁকো  পার হতে হয়। মায়ের কাজে সমস্যা হওয়ায় দুপুরের দিকে ছেলেকে বাবার কাছে যেতে বলে। সে বাবার কাছে যাওয়ার পথে খালের ওপর বাঁশের সাঁকো পার হতে গিয়ে পানিতে পড়ে যায়। বিকেলে ছেলের মা অঞ্জনা বাড়ৈ স্বামী সঞ্জয়কে ফোন করে ছেলেকে তার কাছে পাঠাতে বলেন। এ সময় ছেলের বাবা জানান, সৌরভ তার কাছে আসেনি। পরে গ্রামে অনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি।‌

আজ সোমবার ভোর সাড়ে ৫টার দিকে স্থানীয়রা সাঁকো পারের সময় সৌরভের লাশ ভাসতে দেখে। খবর পেয়ে পুলিশ পানি থেকে লাশ উদ্ধার করে। পরে পরিবারের আবেদনের ভিত্তিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।  

 



মন্তব্য