kalerkantho


নালিতাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত

শেরপুর প্রতিনিধি   

১৮ জুন, ২০১৮ ০২:৫৮



নালিতাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত

শেরপুরে নালিতাবাড়ীতে ঈদের আনন্দে ঘোরাফেরার সময় দ্রুতগতিতে চালানো মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে এক কিশোর নিহত এবং তার আরেক বন্ধু আহত হয়েছে। ১৭ জুন রবিবার বিকেলে নাকুগাঁও স্থলবন্দর সড়কের নালিতাবাড়ী উপজেলার কাপাশিয়া ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোটর সাইকেল চালক বায়েজিদ বোস্তামী আকিব (১৬) ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার পৌর শহরের শিববাড়ী মহলস্নার মাওলানা আবু সাঈদের ছেলে। আহত মোটরসাইকেল আরোহী নাঈম মিয়াকে (১৭) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঈদ উৎসব উপলক্ষে বেড়ানোর জন্য রবিবার দুপুরে পাঁচ বন্ধু মিলে দুটি মোটরসাইকেলযোগে নালিতাবাড়ী উপজেলার নাকুগাও স্থলবন্দর এলাকায় যায়। সেখান থেকে ঘোরাফেরা শেষে বিকেলে বাড়ি ফেরার পথে দ্রুতগতিতে মোটরসাইকেল চালানোর পাল্লা দেয়। 

এ সময় নাকুগাও স্থলবন্দর-নালিতাবাড়ী-নকলা সড়কের কাপাশিয়া ব্রিজের কাছে বায়েজিদ বোস্তামী আকিব নিজের মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারালে ব্রিজের পাশে ছিটকে পড়ে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা তাদের উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে নকলায় বায়েজিদ বোস্তামী আকিব মারা যায়। 

নিহতের ফুফাতো ভাই শেরপুর জেলা পরিষদ সদস্য আরিফ খন্দকার এবং নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. সারোয়ার হোসেন ঘটনাটি নিশ্চিত করেছেন। 



মন্তব্য