kalerkantho


মাদকবিরোধী অভিযান

নওগাঁর নিয়ামতপুরে আটক ১৬ জনের কারাদণ্ড ও অর্থদণ্ড

নওগাঁ প্রতিনিধি   

১৩ জুন, ২০১৮ ২১:২৮



নওগাঁর নিয়ামতপুরে আটক ১৬ জনের কারাদণ্ড ও অর্থদণ্ড

নওগাঁর নিয়ামতপুর উপজেলায় র‍্যাব-পুলিশের মাদকবিরোধী যৌথ অভিযানে ১৪ জনকে বিভিন্ন মেয়াদে সাজা ও দুইজনকে অর্থদণ্ড প্রদান করা হয়।

সূত্র জানায়, গতকাল মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ মোঃ মাহফুজুল আলম ও অতিরিক্ত পুলিশ সুপার র‍্যাব-৫ (চাঁপাইনবাবগঞ্জ) এর আবুল খায়ের, নিয়ামতপুর থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) নাজমুল হকের যৌথ নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন গ্রামে যৌথভাবে মাদকবিরোধী অভিযান চালায় র‍্যাব-পুলিশ। এ সময় ১২৫ গ্রাম গাঁজা, ইয়াবা, হেরোইনসহ ১৬ জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৪ জনকে বিভিন্ন মেয়াদে সাজা ও দুইজনকে অর্থদণ্ড প্রদান করা হয়।

২ বছর কারাদণ্ড সাজাপ্রাপ্তরা হলেন- রানা হামিদ বাবু (১৯) ও এনামুল হক (৪৫)। ১ বছর কারাদণ্ড সাজাপ্রাপ্তরা হলেন- রেজাউল ইসলাম (৩৪), দেলোয়ার হোসেন (৪০), মোসাঃ মেঘা আক্তার সালমা (২৬)। ছয় মাসের কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- আকসেদ আলী (৪৫),  খলি রানী (৫০), উজ্জ্বল ইসলাম (২০) ও মোসাদ্দেক (২৫)। ৩ মাস কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- গুল মোহাম্মাদ প্রাং (৫০), আকাল রবিদাস (২৭)। এছাড়া আরো তিনজনকে বিভিন্ন মেয়াদে সাজা ও দুইজনকে অর্থদণ্ড প্রদান করা হয়। 

এ ব্যাপারে নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ মোঃ মাহফুজুল আলম জানান, মঙ্গলবার উপজেলার বিভিন্ন আদিবাসীসহ যেখানে যেখানে মাদক বিক্রয় হয় সেগুলোতে র‍্যাব এবং পুলিশের যৌথ সহযোগিতায় অভিযান চালানো হয়। এতে ১২৫ গ্রাম গাঁজা, ইয়াবা, হেরোইন উদ্ধারসহ ১৬ জনকে হাতেনাতে আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেককে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদণ্ড প্রদান করা হয়।


মন্তব্য