kalerkantho


'বর্তমান সরকার অসহায় মানুষের অধিকার ফিরিয়ে দিয়েছে'

ভোলা প্রতিনিধি   

১৩ জুন, ২০১৮ ১৮:১০



'বর্তমান সরকার অসহায় মানুষের অধিকার ফিরিয়ে দিয়েছে'

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, এক সময় ভোলার এ লালমোহন ও তজুমদ্দিন উপজেলা ছিলো সন্ত্রাসের জনপদ। ২০০১ সালের পর এখানে কেউ শান্তিতে গুমাতেও পারেনি। ঘর-বাড়ি ছাড়া হয়েছে হাজারো পরিবার। চাঁদা দিয়ে থাকতে হতো নিজ এলাকায়। আজ সেই জনপদ মায়ের কোলের শিশুর মতো শান্তির জনপদ।

আজ বুধবার দুপুরে লালমোহন উপজেলাধীন ধলিগৌরনগর ইউনিয়নে ঈদকে সামনে রেখে হতদারিদ্রদের মাঝে ত্রাণ ও শাড়ি বিতরণ এবং বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। পরে তিনি চরভূতা ও লালমোহন ইউনিয়নেও ত্রাণ এবং শাড়ি বিতরণ করেন।

দেশের উন্নয়ন হয়েছে, লালমোহন-তজুমদ্দিনেরও অনেক উন্নয়ন হয়েছে। আগামীতেও আরো উন্নয়ন হবে- এ আশাবাদ প্রকাশ করে শাওন বলেন, বর্তমান সরকার অসহায় মানুষের অধিকার ফিরিয়ে দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করছেন। এ সরকারের আমলে দেশের অসহায় মানুষ সরকারিভাবে ব্যাপক সহযোগিতা পাচ্ছে। তাই সাধারণ জনগণের জন্য হলেও আগামী নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে।

তিনি আরো বলেন, আমি যতদিন বেঁছে থাকব আপনাদের সেবা করে যাব। আমি আপনাদের কাছে ঋনি। কারণ আপনারা আমাকে মূল্যবান ভোট দিয়ে মহান সংসদে পাঠিয়েছেন।  আপনাদের জন্য কিছু করতে পারলে আমার জীবন সার্থক হবে।

ধলিগৌরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোশারেফ হোসেন সোহেল, জেলা পরিষদ সদস্য মো. মাকসুদুর রহমান হাওলাদার, লালমোহন পল্লী বিদ্যুতের ডিপুটি জেনারেল ম্যানেজার এস.এম শাহিন আহসান, জেলা পল্লী বিদ্যুতের সভাপতি মো. কামাল হোসেন ফরাজীসহ আরো অনেকে।



মন্তব্য