kalerkantho


লক্ষ্মীপুরে স্কুল শিক্ষিকার রহস্যজনক মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১৩ জুন, ২০১৮ ১৬:৪২



লক্ষ্মীপুরে স্কুল শিক্ষিকার রহস্যজনক মৃত্যু

লক্ষ্মীপুরে জান্নাতুল মাওয়া (২৫) নামের এক স্কুল শিক্ষিকার রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ বুধবার ভোরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত জান্নাত সদর উপজেলার হোসেনপুর গ্রামের খোরশেদ আলমের মেয়ে ও লক্ষ্মীপুর হলি গালর্স স্কুল এন্ড কলেজের শিক্ষক। 

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন থেকে জান্নাত শহরের হাসপাতাল সড়কের লক্ষ্মীপুর হলি গার্লস স্কুল এন্ড কলেজে শিক্ষকতা করে আসছেন। তিনি বিয়ে করেননি। তার সম্পর্কের ভাই তারেক হোসেনের সঙ্গে হাসপাতাল সড়কের নুর ভবনে ভাড়া বাসায় থাকেন। গতকাল মঙ্গলবার রাতে তিনি বিষপান করেছেন জানিয়ে আশঙ্কাজনক অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়। ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
 
নাম প্রকাশ না করার শর্তে ওই শিক্ষা-প্রতিষ্ঠানের একজন শিক্ষক জানান, জান্নাতের সাথে প্রতিষ্ঠানের এক শিক্ষকের পরকিয়া চলছিল। এর জের ধরে তিনি বিষপানে আত্মহত্যা করতে পারেন। 

অন্যদিকে বিষপানের বিষয়টি অস্বীকার করে ওই শিক্ষিকার ভাই তারেক হোসেন বলেন, জান্নাতের বুকে ব্যথা অনুভব করলে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে তিনি কয়েকবার বমি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ প্রসঙ্গে লক্ষ্মীপুর হলি গালর্স স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক রেজাউল করিম সুমন বলেন, স্কুল দুই দিন ধরে বন্ধ রয়েছে। শিক্ষিকার মৃত্যুর খবর পেয়ে আমরা হাসপাতালে ছুটে গিয়েছি। তবে স্কুলের কোনো শিক্ষকের সঙ্গে তার পরকিয়া ছিল বলে আমার জানা নেই। 

এ ব্যাপারে সদর হাসপাতালে আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন বলেন, বিষপান অবস্থায় জান্নাতকে হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় রোগীর অবস্থা আশঙ্কাজনক ছিল। কয়েকবার বমি করেছে। পরে তার মৃত্যু হয়েছে। 

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, বিষয়টি আমি শুনেছি। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 



মন্তব্য