kalerkantho


৩৩৩ হেল্পলাইনের তথ্যে কক্সবাজারে ইয়াবা কারবারির জেল

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

৬ জুন, ২০১৮ ২১:২৬



৩৩৩ হেল্পলাইনের তথ্যে কক্সবাজারে ইয়াবা কারবারির জেল

প্রশাসনের তথ্য ও সেবার ৩৩৩ (হেল্পলাইন) নম্বরের বিশেষ সহায়তার মাধ্যমে কক্সবাজারে এক ইয়াবা কারবারিকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। প্রধানমন্ত্রী কার্যালয়ের আওতাধীন জনপ্রশাসনসহ দেশের জেলা প্রশাসনের জন্য চালু করা ৩৩৩ হেল্পলাইন এর তথ্যের মাধ্যমেই আজ বুধবার কক্সবাজারে হাতেনাতে ওই ইয়াবা কারবারিকে আটক করা হয়।

কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন জানিয়েছেন, ৩৩৩ নম্বর হেল্পলাইনে কক্সবাজারের পিএমখালী ইউনিয়ন থেকে এক ব্যক্তির জানানো তথ্যের মাধ্যমে উক্ত কারবারিকে আটক করা হয়েছে।
 
তিনি জানান, কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কক্সবাজার সদরের সহকারি কমিশনার (ভুমি) মোঃ নাজিম উদ্দিন সংবাদটি পেয়ে দ্রুত একদল পুলিশ সহকারে ঘটনাস্থলে গিয়ে হাতেনাতে ইয়াবা কারবারিকে আটক করেন। উক্ত কারবারিকে হাতেনাতে আটকের পর তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট। 

জেলা প্রশাসক আরো জানান, দণ্ডিত ইয়াবা কারবারি মোহাম্মদ শাহীন কক্সবাজার সদরের পিএমখালী বাংলা বাজারের নয়াপাড়া গ্রামের জহির আহমদের পুত্র। দণ্ডিত কারবারিকে কারাগারে পাঠানো হয়েছে। 

প্রসঙ্গত, গত এপ্রিল মাসে প্রধানমন্ত্রীর তথ্য ও আইসিটি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় জনপ্রশাসনের আওতায় সেবার জন্য ৩৩৩ হেল্পলাইন উদ্ভোধন করেন।



মন্তব্য